শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের এমডি ॥ আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ঋণ সঠিক ভাবে কাজে লাগাতে হবে

  • আপডেট টাইম সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ৪৭৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের গ্রাহক সমাবেশ ও ঋণ বিতরন অনুষ্ঠান উপলক্ষ্যে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জালাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মোঃ মাহবুব উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথ প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন নবীগঞ্জ শাখার ব্যবস্থাপক চানু লাল দাস চৌধুরী, ব্যাংকের মহিলা ঋণ গ্রহীতা খাদিজা বেগম ও পুরুষ ঋণ গ্রহীতা আফজল মিয়া প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ জালাল উদ্দিন তাদের ব্যাংকের ৩০টি ঋণখাত থেকে ঋণ গ্রহন করে সঠিক খাতে বিনোয়োগ করে স্বাবলম্বী হওয়ার এবং দেশকে মাছ-মাংস-দুধে স্বয়ংসম্পূর্ণ করে প্রধানমন্ত্রী ঘোষিত ২০২১ বাস্তবায়ন করতে সবার প্রতি আহবান জানান।
বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট আলমগীর চৌধুরী আনসার ভিডিপি ব্যাংকের বহুমূখী ঋণের প্রশাংসা করেন। অনুষ্ঠানের পূর্বে আনসার বাহিনী গার্ড অব অনার দিয়ে প্রধান অতিথিকে নবীগঞ্জ শাখায় স্বাগত জানান এবং আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক চানু লাল দাস চৌধুরী সহ ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ফুলের তোড়া দিয়ে প্রধান অতিথিকে বরন করেন। সভায় ১৫ জন ঋণ গ্রহীতার মধ্যে ১৪ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com