শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

প্রেম ঃ মাধবপুরে বিয়ের ৫ মাসের মধ্যে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭
  • ৪১৮ বা পড়া হয়েছে

মোঃ রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রাম থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রেম করে বিয়ের ৫ মাসের মধ্যেই প্রেমিকা গৃহবধু পাপিয়া আক্তার পপির লাশ উদ্ধার করা হয়। সোমবার বিকালে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই এমরান লাশ উদ্ধার করেন। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়- প্রায় ১ বৎসর আগে মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিনখোলা গ্রামের মৃত শাহজালাল মিয়ার মেয়ে চৌমুহনী খুরশিদ স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী পাপিয়া আক্তার পপির (১৮)’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে একই ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে গার্মেন্টস কর্মী আরিফুল ইসলাম তারেক (২৩)। প্রায় ৫ মাস আগে প্রেমের টানে দু’জন বাড়ী থেকে পালিয়ে যায়। ফলে পপির মা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে ৫ লাখ টাকার দেনমোহর এবং পপিকে তারেকের পরিবার ২০ শতক জমি লিখে দেয়ার শর্তে মামলা শালিসে নিষ্পত্তি হয়। বিয়ের দু’মাস পর তারেক পপিকে তার কর্মসস্থল ঢাকায় নিয়ে যায়। সেখানে পপিকে তারেক নিয়মিত শাররীক ও মানসিক নির্যাতন করতেন। ফলে ২ মার্চ পপি ঢাকা থেকে তার মায়ের কাছে চলে আসে। এদিকে ৫ মার্চ রাত প্রায় ১১টার দিকে তারেক শ্বশুরবাড়ীতে যায় এবং পপির সাথে খারাপ আচরন করার জন্য শ্বাশুরীর কাছে ক্ষমা চেয়ে বিষয়টি মিমাংসা করেন। রাতে খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমাতে যায়। সোমবার সকালে পপির মা তাদের দরজা লাগানো দেখে মাঠে কাজ করতে যায় এবং বিকাল প্রায় ৩টার দিকে মাঠ থেকে বাড়ী ফেরে দেখে ঘরের দরজা লাগানো। প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙ্গে পপির ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়।
পপির মা রেজিয়া খাতুন জানান-তারেক তার মেয়েকে মারধোর করে একটি সাদা ষ্টামে স্বাক্ষর নেয়। পপি পালিয়ে আসে। গতকাল রাতে তারেক আমার বাড়ীতে এসে মাপ চায়। আমি মেয়ের ভবিষ্যত চিন্তা করে তাকে মাফ করে দেই। আমার মাইরা মাইরা পালাইয়া গেছে।
এ ব্যাপারে থানার ওসি তদন্ত মোঃ সাজেদুল ইসলাম জানান-লাশের ময়নাত্দন্ত রিপোর্ট ছাড়া মৃত্যুর সঠিক কারন বলা যাবে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com