মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

মাধবপুরে আগ্নেয়াস্ত্র, রামদাসহ আন্ত:জেলা ডাকাত সদস্য গ্রেপ্তার

  • আপডেট টাইম শনিবার, ৪ মার্চ, ২০১৭
  • ৪৪১ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে আগ্নেয়াস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত দলের সদস্য রজব আলী (৪৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার চৌমুহনী ইউনিয়নের বিঞ্চুপুর গ্রামের মৃত মন্নর আলীর ছেলে।
গতকাল শুক্রবার ভোর রাতে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রজব আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসময় তার ঘরে তল্লাশী চালিয়ে একটি এয়ারগান, একটি পাইপগান ও দুটি রামদা উদ্ধার করে পুলিশ। থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম পলাশ সত্যতা নিশ্চিত করে বলেন, সে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডজন খানেক মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com