বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাহুবলে ৫ দিন ব্যাপী একুশে বইমেলার শুভ উদ্বোধন

  • আপডেট টাইম সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪৩৫ বা পড়া হয়েছে

সুহেল আহমেদ, বাহুবল থেকে ॥ বাহুবল উপজেলা প্রশাসনের আয়োজনে ৫ দিন ব্যাপী ষোড়শ একুশে বইমেলা ২০১৭ উদ্বোধন করা হয়েছে। গত শনিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ মাঠে ঐতিহ্যবাহী একুশে বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ এমরান হোসেন। বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও মেলা উদযাপন কমিটির সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও বাহুবল মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি পংকজ কান্তি গোপ টিটুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।
বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মোঃ শফিউল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বশির আহমেদ, সুহেল আহমেদ কুটি, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ বাবুল কুমার দাস, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব শাহিন, উপজেলা কৃষকলীগ সভাপতি মাস্টার মখলিছুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হাফিজুর রহমান।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আলহাজ্ব মোঃ হোসেন শাহ।
উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জ্যোতিষ রঞ্জন চন্দ্র, মহিলা বিষয়ক কর্মকর্তা তাছলিমা বেগম, জন-স্বাস্থ্য প্রকৌশলী ফারুক ইমাম, সহকারি শিক্ষা অফিসার রিংকু দাস, বাহুবল মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম শামছুদ্দিন, সাংবাদিক ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, মনিরুল ইসলাম শামিম, সুহেল আহমেদ, উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠু, হাবিবুর রহমান, আব্দুর রহিম, শহিদুল আলম, বিকাশ দেব সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন জেলা ইমাম সমিতির সভাপতি ও বাহুবল মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি মাওঃ নূরুল আমীন এবং গীতা পাঠ করেন শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য। উদ্বোধনী অনুষ্ঠানের শেষের দিকে প্রধান অতিথি স্টুডেন্ট এসোসিয়েশন বাহুবল (ইউসেব) কর্তৃক “একুশে” বইয়ের অষ্টম সংখ্যার মোড়ক উম্মোচন করেন। সন্ধ্যায় সানশাইন প্রি ক্যাডেট হাইস্কুলের শিক্ষার্থীরা পরিবেশন করে নৃত্যানুষ্ঠান। রাতে সাংস্কৃতকি অনুষ্ঠানে আলীয়াছড়া খাসিয়াপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা খাসিয়া ও মনপিুরী গান ও নৃত্য পরিবেশন করে। সবশেষে শায়েস্তাগঞ্জ দেশ নাট্যগোষ্ঠির পরিবেশনায় শুরু হয় নাটক “জাত চোর”।
উল্লেখ্য, এ বছর মেলায় ৩৫টি স্টল অংশগ্রহণ করেছে। মেলাটি গতকাল শনিবার থেকে শুরু হয়ে আগামী ২২ ফেব্র“য়ারী বুধবার পর্যন্ত চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com