শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জ যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাহেল চৌধুরীর জামিন লাভ

  • আপডেট টাইম শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৪১২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসূল চৌধুরী রাহেল আইনশৃংখলা বিঘœকারী মামলায় জামিন পেয়েছেন। গত ৪ জানুয়ারি আইনশৃংখলা বিঘœকারী অপরাধ দমন দ্রুত বিচার আইন ২০০২ (সংশোধিত ২০১৪) এর ৪/৫ ধারায় দায়ের করা একটি মামলায় বিজ্ঞ আদালতের বিচারক উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম রসুল চৌধুরী রাহেল ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী রিপনসহ ৭ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গত ১ ফেব্র“য়ারি বুধবার হবিগঞ্জের বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে রাহেল চৌধুরী সহ ৭ আসামী জামিন চাইলে আদালতের বিজ্ঞ বিচারক রাহেল চৌধুরী সহ সকলের জামিন মঞ্জুর করেন।
এ প্রসঙ্গে গোলাম রসূল চৌধুরী রাহেল বলেন, ‘আমাকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। একটি কুচুক্রীমহলের পরিকল্পিত নগ্ন ও ঘৃন্য রাজনীতির ষড়যন্ত্রের হীনচক্রান্তের বহিঃপ্রকাশই হচ্ছে আমার বিরুদ্বে দায়ের করা এই মিথ্যে মামলা। রাহেল চৌধুরী বলেন, নবীগঞ্জে আমাদের সুদীর্ঘকালের পারিবারিক ও রাজনৈতিক যে ঐতিহ্য এবং সুনাম রয়েছে তা নষ্ট করার জন্য আমার রাজনৈতিক প্রতিপক্ষ সহ একটি কুচুক্রীমহল সক্রিয় রয়েছে। এবং তারা আমাকে রাজনৈতিক ও সামাজিকভাবে তথা বিভিন্ন কায়দায় হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্র করে আসছে দীর্ঘদিন থেকে। এর বাস্তব প্রমান আমার বিরুদ্বে ষড়যন্ত্রকারীদের এই মামলা দায়ের করা। রাহেল চৌধুরী অত্যন্ত দৃঢ়তার সহিত বলেন, আমি নিরপরাধ। বিজ্ঞ আদালতের কাছে আমি সুষ্ট ও ন্যায় বিচার প্রার্থনা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com