শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

এএসপি হলেন হবিগঞ্জ সদর থানার সাবেক ওসি নির্মলেন্দু

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭
  • ৪৮৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অফিসার ইনচার্জ ওসি থেকে পদোন্নতি পেয়ে এএসপি হলেন হবিগঞ্জ সদর থানার সাবেক ও বর্তমানে চুনারুঘাট থানায় কর্মরত ওসি নির্মলেন্দু চক্রবর্তী। গত ২৬ জানুয়ারী পুলিশ হেডকোয়াটার এক আদেশে ৮১ জন ওসিকে পদোন্নতি দিয়ে সহকারী পুলিশ সুপার এএসপি করা হয়।
নির্মলেন্দু চক্রবর্তী ১৯৯০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। যোগদান পর দীর্ঘদিন সাহসিকতা ও সততার সাথে দায়িত্ব পালন করে ২০০৬ সালে ওসি হিসেবে পদোন্নতি লাভ করেন। পদোন্নতি পেয়ে অফিসার ইনচার্জ হিসেবে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেন। এরমধ্যে সিলেটের ফেন্সুগঞ্জ, মৌলভীবাজারের বড়লেখা, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ, হবিগঞ্জ সদর থানা, সিলেটে উসমানী নগর, হবিগঞ্জের বানিয়াচং থানা, ২০১৩ সালে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে অংশ গ্রহণ, মিশন থেকে ফিরে বানিয়াচং থানায় ও সর্বশেষ চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ ওসি হিসেবে কর্মরত আছেন। একই আদেশে জেলার বানিয়াচং থানায় বর্তমানে কর্মরত অফিসার ইনচার্জ ওসি অমূল্য কুমার চৌধুরীও এএসপি হিসেবে পদোন্নতি লাভ করেছেন। ২৬ জানুয়ারি সর্বমোট ৮১ জন ওসিকে পদোন্নতি দিয়ে এএসপি করা হয়েছে। এর মধ্যে হবিগঞ্জ জেলায় কর্মরত ২ ওসি পদোন্নতি লাভ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com