শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পইল উচ্চ বিদ্যালয়ে শিক্ষককে লাঞ্ছিতর ঘটনায় মানববন্ধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় মানববন্ধন করেছেন স্কুলের শিক্ষার্থীরা। গতকাল সোমবার সকালে হবিগঞ্জ-পইল রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় স্কুলের শিক্ষক, শিক্ষিকারা অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন করেন।
পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুল হক জানান, দুর্বৃত্তদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবীতে আমরা অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন করেছি। যত দিন দুর্বৃত্তদের দৃষ্টান্তমূল শাস্তি না দেয়া হবে তত দিন আমরা ক্লাস নেব না। এদিকে, আজ মঙ্গলবার সকালে স্কুল ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দের উদ্যেগে স্কুলের সকল শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, রোববার দুপুরে পইল পশ্চিম পাড়া গ্রামের কয়েজন যুবক তাদের ছাড়পত্র আনতে বিদ্যালয়ে যান। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাদের কাছে অতিরিক্ত ফি দাবী করেন। এ নিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ওই যুবকরা উত্তেজিত হয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে প্রবেশ করে তাকে লাঞ্ছিত করে। এ খবর ছড়িয়ে পড়লে জনসাধারণ ও শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে হামলাকারীদের শাস্তি দাবীতে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে।
এ ব্যাপারে পইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক জানান, ছাত্ররা স্কুলের নির্ধারিত ফি দিতে অপরাগত প্রকাশ করে পরে তারা উত্তেজিত হয়ে কক্ষ ভাংচুর করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com