বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বাহুবলে ভয়াবহ অগ্নিকান্ড ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট টাইম রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ৪৭৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে ভয়াবহ অগ্নিকান্ডে নগদ ৫লাখ টাকাসহ একটি বসতঘর পুড়ে ছাই হয়েছে। এতে ৩০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানান। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার হাফিজপুর গ্রামের ইটভাটা মালিক মতিউর রহমান সানুর বাড়ীতে শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, সকালে ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। দুপুর দেড়টার দিকে বিদ্যুৎ আসা মাত্রই শট সার্কিট থেকে বিকট শব্দে তাদের ঘরে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরে। বাড়ীর লোকজন প্রাণপণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘন্টাখানেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরের চাল-ধান, কাপড়-ছোপর, ৩টি ফ্রিজ, তিনটি টিভি, স্বর্ণালঙ্কার, গাড়ীর কাগজ, জায়গার দলিলপত্র, নগদ ৫ লাখ টাকাসহ ২৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ জামাল উদ্দিন শাহীন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে অমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণ করে। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুনের তাপে দেয়ালে ফাটল ধরে গেছে। টিন পুড়ে নিছে পড়ে যায়। উদ্ধার করা হয়েছে প্রায় ৭০ লাখ টাকার মালামাল।
হাফিজপুর গ্রামের সাবেক ইউপি মেম্বার আব্দুল আওয়াল জানান, হাফিজপুর গ্রামের সানু, জিতু, নানু ও ফুরুক মিয়ার বসত ঘরের বিদ্যুৎ থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com