শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জাঁকজমকপূর্ণ পরিবেশে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬
  • ৪১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অত্যন্ত জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুরের পরিচালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, নবীগঞ্জ উপজেলা পরিষদ img_7951-copy

journalis-fouram-pic-1-copy

img_7800-copyচেয়ারম্যান ও ফোরামের আজীবন সদস্য এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আমির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও ফোরামের আজীবন সদস্য প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইয়াছিনুল হক।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দৈনিক সমাচারের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, দৈনিক তরফবার্তার সম্পাদক অধ্য ফারুক উদ্দিন চৌধুরী, দৈনিক আজকের হবিগঞ্জ’র ভারপ্রাপ্ত সম্পাদক এডভোকেট এম এ মজিদ, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি এডভোকেট হুমায়ুন কবির সৈকত, এম এ ওয়াহেদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুর রকিব, হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সহ সভাপতি অপু চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠন, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা কেএম ওয়াহাব নাইমী। অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ফোরামের সহ-সভাপতি সালাম চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, কোষাধ্যক্ষ মীর আব্দুল কাদির, প্রচার ও প্রকাশানা সম্পাদক সৈয়দ মশিউর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাউছার আহমেদ। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি আবু জাহির বলেন, সাংবাদিকদের লেখনির মাধ্যমে হবিগঞ্জ দিন দিন প্রসারিত হচ্ছে। স্বচ্ছ, সঠিক ও দায়িত্বশীলতা হলো সাংবাদিকতার মূল চাবিখাটি। প্রতিটি সাংবাদিকদের দায়িত্ব হলো সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পবিরশেন করা। বস্তুনিষ্ঠ সংবাদ দেশও জাতির উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তিনি বলেন হবিগঞ্জের সাংবাদিকদের কল্যাণে জন্য আমি সব সময় কাজ করে যাচ্ছি ভবিষ্যতেও সাংবাদিকদের কল্যাণে কাজ করব। তিনি আরো বলেন কেউ যদি অন্যের জন্য গর্ত করলে নিজেই সেই গর্তে পড়তে হয়। কাজেই প্রতিটি সাংবাদিদের প্রজেটিভ চিন্তা চেতনাকে কাজে লাগিয়ে আমাদের সামনের দিকে অগ্রসর হতে হবে। তাহলেই সকলে মিলে মিশে হবিগঞ্জকে একটি সমৃদ্ধশালি হবিগঞ্জ হিসেবে গড়ে তোলতে পারব। এমপি আবু জাহির বলেন, সাংবাদিকদের প্রশিক্ষণের বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে একজন পরিপূর্ণ সাংবাদিক হিসেবে গড়ে উঠতে পারে। এ জন্য তিনি সাংবাদিকদের প্রশিক্ষণের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলেও আশ্বাস্থ প্রদান করেন। সভায় এমপি আবু জাহির সাংবাদিক ফোরামের উন্নয়নে ১ লাখ টাকা অনুদানের ঘোষণা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com