শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

জেলা পরিষদ নির্বাচনে ৫৯ প্রার্থী সাক্ষাৎকার গ্রহন

  • আপডেট টাইম বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ৪৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে হবিগঞ্জ জেলার ১৫টি সাধারণ আসন এবং ৫টি সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা তাদের দলীয় মনোনয়নের আবেদন ফরম জমা দিয়েছেন। গতকাল মঙ্গলবার জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় প্রার্থীদের সাক্ষাতকার গ্রহণ করেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। এ সময় সংশ্লিষ্ট উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। দলীয় সূত্রে জানা যায়, ২০টি আসনের জন্য ৫৯ জন প্রার্থী সাক্ষাতকার প্রদান করেন। এছাড়াও ৫টি নারী আসনের বিপরীতে ১৫ জন মহিলা নেত্রী সাক্ষাতকারে অংশ নেন।
গতকাল সকাল ৯টা থেকে দলীয় কার্যালয়ে দলীয় প্রার্থীতার মনোনয়নপত্র জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আলমগীর খানের নিকট থেকে সংগ্রহ করেন নেতৃবৃন্দ। এ সময় প্রত্যেক প্রার্থীর সমর্থক নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে সমবেতন হন। সকাল ১১টা থেকে টানা সন্ধ্যা পর্যন্ত প্রার্থীদের সাংগঠনিক কার্যক্রম, অতীত অভিজ্ঞতা এবং দক্ষতা মূল্যায়ন করে নির্বাচন বোর্ড ২০ জন প্রার্থী বাছাই করেন। এনিয়ে টাউন হল রোডস্থ আওয়ামী লীগ কার্যালয় ও আশপাশের এলাকা নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে। ১ম বারের মতো সরাসরি জেলা পরিষদের নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য উৎসুক নেতাকর্মীরা জেলা সভাপতি-সাধারণ সম্পাদকসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দের আশির্বাদ পেতে প্রচেষ্টা চালান। এ রিপোর্ট লেখা পর্যন্ত বাছাইকৃত প্রার্থীদের তালিকা জানা যায়নি। জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, কেন্দ্রের নির্দেশে দলীয় সদস্য প্রার্থী চূড়ান্ত করার জন্য সাক্ষাতকার গ্রহণ করা হয়েছে। প্রার্থীদের যোগ্যতা ও দলের ত্যাগ ইত্যাদি মূল্যায়ন করে নির্বাচনের চূড়ান্ত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com