বুধবার, ০১ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

শহরের রাজনগরে অটোরিকশা পিকআপ ভ্যান সংঘর্ষে আহত ৫

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ অক্টোবর, ২০১৬
  • ৩৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের রাজনগর এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রিক্সাযাত্রী মোহনপুর এলাকার হুকুম আলীর পুত্র খবরপত্র পত্রিকার সাংবাদিক সেলিম আহমেদ (৩৫) ও একই এলাকার হাকিম আমির আলীর পুত্র হাকিম জামির হোসেন (৩৫) এবং তার ভাতিজা রাজু আহমেদ (১৪) কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
জানা যায়, ওই এলাকার কাউন্সিলার আব্দুল আওয়াল মজনুর অফিসের সামনে ঘাটিয়াবাজারগামী একটি ব্যাটারী চালিত অটোরিকশার সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং রাস্তার পাশে ছিটকে পড়ে উল্লেখিতরা আহত হন। স্থানীয় জনতা পিকআপ (ঢাকা মেট্রো-ড-১১-৪২৭৫) আটক করলেও চালক পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com