বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চুনারুঘাটের গাজীপুর কলেজে দুর্বৃত্তদের হামলা শিক্ষকসহ ৪ জন আহত ॥ আটক ৫

  • আপডেট টাইম বুধবার, ১৯ অক্টোবর, ২০১৬
  • ৪১১ বা পড়া হয়েছে
Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর স্কুল এন্ড কলেজে দুর্বৃত্তের হামলায় ছাত্র-শিকসহ ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন-কলেজের সহকারী শিক্ষক মাসুদ (৪০), নবম শ্রেণীর ছাত্র তহিদ মিয়া (১৪), শাকিল মিয়া (১৫) ও কলেজের আয়া রিনা বেগম (৩০)। এ সময় স্থানীয় লোকজন ও স্কুল ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় ৫ হামলাকারীদের আটক করা হয়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় গাজীপুর স্কুলে এসএসসি ও জেএসসি টেস্ট পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার চেগানগর গ্রামের আঃ ছালামের ছেলে নবম শ্রেণীর ছাত্রের সাথে আমুরোড হাই স্কুল এন্ড কলেজের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কের বিরোধ নিয়ে কিছু দিন পূর্বে সালিশ বৈঠক হয় এবং শাকিলকে ওই মেয়ের সাথে কোন প্রকার যোগাযোগ না করতে সতর্ক করা হয়। এরই জের ধরে গতকাল গাজীপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর উপর ৮/১০ জন দুর্বৃত্ত চাইনিজ কুড়াল, চাপাতি ও খুরসহ দেশী অস্ত্র-শস্ত্র নিয়ে বিদ্যালয়ের প্রবেশ করে ছাত্রছাত্রীর উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা অফিস কক্ষ ও ক্লাস রুমে ভাংচুর করে। এতে উল্লেখিত ছাত্র/ছাত্রী ও শিক্ষক আহত হয়। হামলার ঘটনাটি মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে ছাত্র/ছাত্রী এলাকার লোকজন এসে হামলাকারীদের আটক করে।
আকটকৃতরা হলেন-মেয়ের নিকট আত্মীয় উপজেলার আহাম্মদাবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফের দুই ছেলে জাবেদ লতিফ (২৩) ও জুনেদ লতিফ (২৫) এবং একই ইউনিয়নের সুন্দরপুর গ্রামের ওয়াহিদ মিয়া (২৮), বনগাঁও গ্রামের আঃ হকের ছেলে আরিফ (২২) ও থৈগা গ্রামের আব্দুল করিমের ছেলে হৃদয় (২০)। পরে থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) ইকবাল হোসেন নেতৃত্বে ও এএসআই মলাই মিয়া সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে আকটকৃত হামলাকারীদের থানায় নিয়ে আসেন।
গাজীপর স্কুল এন্ড কলেজের ভাংচুর ও শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় কলেজের অধ্যক্ষ রফিক আলী চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com