সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রেমিকার সাথে বিশ্বাসঘাতকতা করায় তেঘরিয়ার খোকনকে গলা টিপে হত্যা ॥ প্রেমিকা ও তার বন্ধু ও বান্ধবী গ্রেফতার হবিগঞ্জ জেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চান জেলা প্রশাসক ইশরাত জাহান খোশ আমদেদ মাহে রমজান সার-বীজ বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ স্বাস্থ্যবিধি অনুসরণ না করে রাস্তায় বের হওয়া মানেই জীবনের ঝুঁকি ব্রি ৮৮ জাতের নতুন ধান আগাম কাটতে পেরে বেজায় খুশি কৃষক হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা ঠিকাদারের বিরুদ্ধে সুতাং বাজারের পুরাতন ব্রীজের রাড বিক্রির অভিযোগ ॥ ট্রাক বোঝাই রড আটক বানিয়াচংয়ে ব্র্যাক সিড এর ধান কর্তন সহায়তা কর্মসূচি ল্যাবএইড হাসপাতালে ৮ কেজি ওজনের টিউমার অপসারণ সংবাদ সম্মেলন দাবী ॥ গ্রাম্য মাতব্বরদের ইন্ধনে বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত
নবীগঞ্জে মুশকিল হাসান (রাঃ) ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বিন্দাবন চ্যাম্পিয়ান

নবীগঞ্জে মুশকিল হাসান (রাঃ) ফুটবল টুর্নামেন্ট ফাইনালে বিন্দাবন চ্যাম্পিয়ান

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সাতাইল খেলার মাঠে অনুষ্ঠিত মুসকিল হাসান (রাঃ) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাহুবলের বিন্দাবন স্পোটিং ক্লাব ১-০ গোলে নবীগঞ্জের কায়স্থগ্রাম মায়ের দোয়া স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়েছে। গতকাল রবিবার বেলা ৩ ঘটিকায় উক্ত ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়।
img-20161016-wa0022-copyঢাকা-সিলেট মহাসড়ক ঘেষা খেলার মাঠের চর্তুর দিকে হাজার হাজার দর্শকদের উপচে পড়া ভীর ছিল নজর খাড়ার মতো। খেলার প্রথমার্ধে ১ গোলে এগিয়ে যান বাহুবলের বিন্দাবন চা বাগান স্পোটিং ক্লাব। দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হওয়ায় চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে বিন্দাবন। রার্নাস আপ হয় কায়স্থগ্রাম মায়ের দোয়া স্পোটিং ক্লাব। উত্তেজনা পূর্ণ খেলাটি উপভোগ করার জন্য নবীগঞ্জ ও বাহুবল উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ফুটবল প্রেমিকরা মাঠে প্রবেশ করেন দুপুর থেকেই। বেলা ২ টার মধ্যেই মাঠটি খানায় খানায় ভরে উঠে। তীল ধারনের ঠাই ছিল না মাঠে। এদিকে উক্ত ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইমদাদুর রহমান মুকুল’র সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নবীগঞ্জ-বাহুবল নির্বাচনী এলাকার সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগৈর সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খানঁ, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নুর উদ্দিন (বীর প্রতিক), জাপা সদস্য সচিব মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান (মহিলা) নাজমা বেগম, থানার ওসি’র সহধর্মীনি বেগম বাতেন খান, নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবিদ আলী, প্রাক্তন চেয়ারম্যান শাহনেওয়াজসহ প্রমূখ নেতৃবৃন্দ। পরে অনুষ্টানের অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রার্নাস আপ টপি তোলে দেন। পরে টুর্নামেন্টের র‌্যাপেল ড্র অনুষ্টিত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com