মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

শহরে পিতৃত্বের স্বীকৃতির দাবীতে দুই মাসের শিশু কোলে নিয়ে মা থানায়

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ স্টাফ রিপোর্টার ॥ দুই মাসের ফুটফুটে পুত্র সন্তানের পিতৃত্বের স্বীকৃতি পেতে আইনের আশ্রয় নিয়েছে সুপ্তা সুত্রধর নামের অসহায় এক কিশোরী। তার এ আইনি লড়াইয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন সদর থানার ওসি। গত মঙ্গলবার সদর উপজেলার রামপুর গ্রামের মৃত উমা চরণ সূত্রধরের লম্পট পুত্র শ্রীপদ সুত্রধরসহ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করা হয়। ওসি বলেন, লম্পট শ্রীপদ সুত্রধরসহ তার সহযোগিদের গ্রেফতার করতে পুলিশ শীঘ্রই সাড়াশি অভিযান চালাবে।
মামলার বিবরণে জানা যায়, কয়েক বছর আগে সদর উপজেলার রামপুর গ্রামের সুপ্তাকে স্কুলে আসা যাবার পথে উত্যক্ত করতো শ্রীপদ সূত্রধর। তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সুপ্তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলে। লম্পট শ্রীপদ ওই কিশোরীকে বিয়ের আশ্বাসে ক্রমাগতভাবে শারিরীক সম্পর্ক চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে সুপ্তা অন্তঃস্বত্তা হয়ে পড়ে। বিষয়টি শ্রীপদ ও তার পরিবারকে জানালে তারা সামাজিকভাবে সমাধান করবে বলে আশ্বাস প্রদান করে। কিন্তু সমাধান না করে এড়িয়ে যায়। এ নিয়ে সম্প্রতি স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে লম্পট শ্রীপদের পরিবার আবারো সমাধানের আশ্বাস দেয়। প্রায় তিন মাস পূর্বে ওই কিশোরী একটি পুত্র সন্তান প্রসব করে। কিন্তু ওই লম্পটের পরিবারের পক্ষ থেকে কিশোরী ও তার পুত্রকে স্বীকৃতি না দিয়ে সময় ক্ষেপন করে। এদিকে দিনে দিনে ওই কিশোরীর পুত্র সন্তানটি বড় হতে থাকলে বাড়তে থাকে তার দুঃশ্চিন্তা। সুষ্ঠু বিচারের আশায় দ্বারস্থ হয় এলাকার সমাজপতিদের নিকট। কিন্তু পিতৃহীন দরিদ্র ওই কিশোরী পরিবার আর্থিকভাবে স্বচ্ছল না হওয়ায় বিচার পায়নি। স্থানীয় সুত্র জানায়, ঘটনা সত্য, কিন্তু কিশোরীর পরিবারটি দরিদ্র হওয়ায় কতিপয় সমাজপতিদের কারণে ন্যায় বিচার পাওয়া থেকে বঞ্চিত হয়েছে ওই কিশোরী। নিরুপায় হয়ে সুপ্তা আদালতে মামলা দায়ের করে। মামলাটি এফআইআর এর জন্য আদালত থেকে হবিগঞ্জ সদর মডেল থানায় প্রেরণ করা হয়। এর প্রেক্ষিতে গতকাল হবিগঞ্জ সদর থানার ওসি ইয়াছিনুল হক সুপ্তাকে খবর নিয়ে থানায় নিয়ে আসেন। এ সময় সুপ্তার জবানবন্দি শুনে তাৎক্ষনিক মামলাটি এফআইআর ভূক্ত করেন। পরে শিশুটিকে দুধ খাওয়ানোর জন্য ১ হাজার টাকা আর্থিক সহযোগিতা করেন ওসি ইয়াছিনুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com