শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

গুনই আল আসহাব উলামা পরিষদের জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

  • আপডেট টাইম সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪২৯ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বানিয়াচং উপজেলার গুনই (ফকীর বাড়ি) আল আসহাব উলামা পরিষদের” উদ্যোগে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছ। গতকাল রবিবার বিকাল ৫ টার দিকে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।আল আসহাব উলামা পরিষদের সভাপতি মাওলানা শাহ ইমরান আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ শুয়াইব আহমদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা শাহ আব্দুল কদ্দুস, মাওলানা শাহ আব্দুল গফফার, মাওলানা শাহ আব্দুল মুহিত, মাওলানা শাহজাহান, মাওলানা শাহ আব্দুল খালিক, মাওলানা শাহ সাইদ আহমদ, মাওলানা শাহ ইলিয়াছ আহমদ, মাওলানা শাহ মাসুম আশরাফ, মাওলানা শাহ জাকারিয়া, শাহ খালেদ আহমদ প্রমুখ।
বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সন্ত্রাস ও জঙ্গিবাদকে কখনোই সমর্থন করেনা। যারা জঙ্গিবাদ করে এবং বোমা হামলা করে আতংক সৃষ্টি করে তারা ইসলামের শত্র“, মুসলমানদের শত্র“। খুন, গুম, ধর্ষণ, মানুষ পুড়ানো, এসবকে ইসলাম কঠোরভাবে নিষেধ করেছে। এসবের বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রতিটা মানুষেরই কর্তব্য। বক্তব্য শেষে মাওলানা শাহ মজিদুর রহমানের মোনাজাতের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com