শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আমেরিকায় নিহত মাওলানা আলাউদ্দিন আখঞ্জির লাশ কাল দেশে আসছে হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহে প্রথম জানাযা

  • আপডেট টাইম বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৩৭৪ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ জীবীকার তাগিদে উন্নত জীবন গড়তে সাত সমুদ্র তের নদী পাড়ি দিয়ে স্বপ্নে আমেরিকা গিয়েছিলেন মাওলানা আলাউদ্দিন আখঞ্জি। কথা ছিল এ মাসেই তিনি দেশে আসবেন। আসবেন ঠিকই, তবে কফিনে বাক্স বন্দি হয়ে।
আমেরিকার নিউইয়র্কে মরহুম মাওলানা আলাউদ্দিন আখঞ্জীর প্রথম জানাজার নামাজ আল ফোরকান মসজিদ প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে। আমেরিকা পুলিশ পরিবারের কাছে তাঁর লাশ হস্তান্তর করেছে। আগামীকাল ১৮ আগষ্ট বৃহস্পতিবার সকাল ৮.৪০ মিনিটে তার লাশ ঢাকাতে পৌঁছবে। পারিবারিক সূত্রে জানা গেছে, মরহুম আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জির প্রথম জানাজার নামাজ হবিগঞ্জের কেন্দ্রীয় শাহী ঈঁদগাহে বিকেল সাড়ে ৩টায় এবং চুনারুঘাটের আমুরোড হাইস্কুল এন্ড কলেজ মাঠে সাড়ে ৫ টায় অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযার নামায শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। এতে সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য তাদের পরিববারবর্গের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। তবে তার সহযোগী তারা মিয়াকে নিউইয়র্কেই দাফন করা হয়।
উল্লেখ্য, মরহুম আল্লামা শাহ্ আলাউদ্দিন আখঞ্জীকে আমেরিকার নিউইয়র্ক শহরের কুইন্সের ওজোন পার্ক নামক স্থানের আল ফোরকান জামে মসজিদের সামনে গত ১৩ই আগষ্ট রোজ শনিবার ইউ.এস.এ জোহরের নামাজের শেষে বাসার উদ্দেশ্যে ফেরার পথে এলাকার ৭৮ নং রোডের কাছে বেলা ১:৫০ মিনিটে গুলি করে হত্যা করে দুর্বৃত্ত।
প্রকাশ, মাওলানা আলাউদ্দিন আখঞ্জি হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নী জামে মসজিদের সাবেক খতিব ও বাংলাদেশ আঞ্জুমানে আল ইসলাহ হবিগঞ্জ জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com