শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ-মৌলভীবাজার সেতু বন্ধনে সেতু নির্মাণের ঘোষণা দুই এমপি’র

  • আপডেট টাইম রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ৪২৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলা ও মৌলভীবাজার জেলার সীমান্তে এরাবরাক নদীতে সেতু নির্মাণ করে দুই এলাকার মধ্যে সেতুবন্ধন স্থাপনের ঘোষণা দিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন ও হবিগঞ্জ-১ এম এ মুনিম চৌধুরী বাবু। গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে দুই জেলার সীমান্তবর্তী এরাবরাক নদীর তীরে অবস্থিত মৌলভীবাজার জেলার খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তাঁরা এ ঘোষণা দেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন ও বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ-১ এম এ মুনিম চৌধুরী বাবু।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এ দেশ স্বাধীন হত না। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে মোস্তাক সরকারের প্রেতাত্মারা এ দেশ থেকে আওয়ামীলীগ এর নাম মুছে ফেলার ঘড়যন্ত্র করেছিল। কিন্তু বাংঙ্গালী জাতীর ইতিহাসে কোন দিনও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে ভুলা যাবেনা। ইউপি সদস্য হাজী ইলিয়াস মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা আব্দুল হাকিম ও এডভোকেট মোঃ সাইফুর রহমান এর যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৌলভীবাজার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেম্বার অব কমার্স এর সভাপতি কামাল হোসেন, মৌলভীবাজার উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার আহমদ, আউশকান্দি ইউনিয়ন চেয়রাম্যান হাজী মুহিবুর রহমান হারুন, খলিলপুর ইউনিয়ন চেয়ারম্যান অরবিন্দু পোদ্দার বাচ্চু, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, আব্দুল খালিক, ইউপি সদস্য তাহের উদ্দিন প্রমুখ। সভায় বঙ্গবন্ধুর আত্মর মাগফিরাত কামনায় দাড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com