বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জে প্রথমবারের মত জাতীয় পর্যায়ে বালিকাদের কাবাডি প্রশিক্ষণ উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ৩৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের তৃণমূল থেকে প্রতিভাবান কাবাডি খেলোয়াড় বাছাইয়ের অংশ হিসাবে হবিগঞ্জে ৬টি জেলার অনুর্ধ-১৬ বালিকা কাবাডি খেলোয়াড়দের সপ্তাহব্যাপি প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন হয়েছে। গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জ আধুুনিক স্টেডিয়ামে এই প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জেলা প্রশাসক সাবিনা আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ-৩-আসনের এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির। বক্তৃতা করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, সহ-সভাপতি আব্দুর রহমান, কোষাধ্যক্ষ ও কাবাডি ফেডারেশনের সদস্য অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, সফিকুজ্জামান হিরাজ। প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন সাবেক জাতীয় খেলোয়াড় নাজির হোসেন। সহকারী প্রশিক্ষক হলেন নুরুল ইসলাম ও মকবুল হোসেন।
প্রশিক্ষণে, হবিগঞ্জ, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি ও বান্দরবান জেলার ২৪ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে। এর মাঝে ৮জন জাতীয় ক্যাম্পে সুযোগ পাবে এবং তাদের লেখাপড়াসহ যাবতীয় খরচ সরকার বহন করবে। ১৪ আগস্ট ক্যাম্প শেষ হবে। প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, আধুনিক স্টেডিয়ামের সাথে সরকারী উদ্যোগে একটি ইনডোর স্টেডিয়াম অচিরেই বাস্তবায়ন করা হবে। এটি হলে সারা বছরই খেলোয়াড়রা নিজেদেরকে ব্যস্ত রাখতে পারবে। হবিগঞ্জের ক্রীড়াঙ্গনের উন্নয়নে তার সহযোগিতা অব্যাহত রাখার ঘোষনা দিয়ে বলেন, অচিরেই ক্রীড়া প্রতিমন্ত্রীকে হবিগঞ্জে একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com