শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জে গরু ও পিকআপ ভ্যানসহ ৪ চোর আটক

  • আপডেট টাইম শনিবার, ৬ আগস্ট, ২০১৬
  • ৩৭৪ বা পড়া হয়েছে

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জে দুইটি গরু ও পিকআপ ভ্যানসহ ৪গরু চোরকে আটক করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ। গতকাল শুক্রবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, বাহুবল উপজেলার তিতারকোনা গ্রামের নেওয়াজ মিয়ার পুত্র আয়াত আলী (৩০), ইমাম উদ্দিনের পুত্র শাহীন মিয়া (২১), মৃত আব্দুস সালামের পুত্র আব্দুর রহিম (২৪) ও ওসমান মিয়ার পুত্র রুবেল মিয়া (২৬)।
পুলিশ জানায়, উল্লেখিতরা একটি পিকআপ ভ্যানে (ঢাকা মেট্রো-ন-১৮-৮৭৯১) করে ২টি চোরাই গরু নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। এ ব্যাপারে ওসি নাজিম উদ্দিন জানান, অলিপুর গ্রামের ফজল মিয়ার বাড়ি থেকে গরু চুরি করে চোরেরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com