শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে চালককে হত্যা করে সিএনজি ছিনতাইর ঘটনায় মৌলভীবাজারে সিএনজিসহ আটক ৫ ॥ বাহুবল থানায় হস্তান্তরের দাবীতে অবরোধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০১৪
  • ৩৫১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিএনজি চালক হত্যার সাথে জড়িত সন্দেহে আটককৃতদের বাহুবল থানায় হস্তান্তরের দাবীতে সড়ক অবরোধ করেছেন পরিবহন শ্রমিকরা। গতকাল বুধবার বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত বাহুবল উপজেলার মিরপুর চৌমুহনা এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শ্রমিকরা। অবরোধ চলাকালে মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। এতে যাত্রী দুর্ভোগ চরম আকার ধারণ করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার রাতে চুনারুঘাট উপজেলার কোনাউড়া গ্রামের সিএনজি চালক সিরাজ মিয়াকে (৩৫)কে খুন করে অটোরিকশা ছিনতাই করে নেয় দুর্র্বৃত্তরা। পরদিন সোমবার দুপুরে বাহুবল থানা পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর ফিনলে চা কোম্পানীর ২নং সেকশন এলাকা থেকে সিরাজ মিয়ার লাশ উদ্ধার করে। মঙ্গলবার বাহুবল থানা পুলিশ সিরাজ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলার বাদামতলী গ্রামের নুর আলীর ছেলে মাসুম মিয়া (১৮) ও হবিগঞ্জ সদর উপজেলার নিজগাঁও গ্রামের জামাল মিয়ার ছেলে বিলাল মিয়াকে (১৯) আটক করে। এদিকে মঙ্গলবার রাতে মৌলভীবাজার থানা পুলিশ ছিনতাইকৃত অটোরিকশাসহ হত্যাকান্ডের সঙ্গে জড়িত অপর ৫ জনকে আটক করে। কিন্তু গতকাল বুধবার বেলা ১১টা পর্য ওই ৫জনেক বাহুবল থানায় হস্তান্তর করেনি মৌলভীবাজার থানা পুলিশ। ওই জনকে হস্তান্তরের দাবিতেই গতকাল মহাসড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা। পরে খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেলা ৫টার মধ্যে আসামীদের বাহুবল থানায় আনা হবে বলে আশ্বাস দেয়ার পর ৩টায় শ্রমিকরা অবরোধ তুলে নেয়। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিপিএম অহিদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com