শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শিক্ষকদের চোর বলার প্রতিবাদে গাজীপুর হাই স্কুল এন্ড কলেজে ৩ দিনের কর্মবিরতি

  • আপডেট টাইম সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ৪২২ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ গভর্নিং বড়ির সদস্য কর্তৃক শিক্ষকদেরকে চোর বলার প্রতিবাদে সীমান্তের গাজীপুর হাই স্কুল এন্ড কলেজে ৩ দিনের কর্ম বিরতি ঘোষনা করেছে কর্তৃপক্ষ। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত প্রতিষ্ঠান খোলা থাকলেও শিক্ষকরা কোন ক্লাস নিবেন না। অপরদিকে ওই প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা গভর্নিং বডির ওই সদস্যের বিচার ও শাস্তি দাবী করে রাস্তায় বিক্ষোভ মিছিল করেছে গতকাল রবিবার সকালে। এ ঘটনায় ছাত্রছাত্রী ও অভিভাবক মহলে উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। কলেজের সিনিয়র শিক্ষক আব্দুল মালেক সহ অন্যান্য শিক্ষকরা জানান, গর্ভনিং বডির সদস্য বাবুল মিয়া শনিবার বিকালে প্রকাশ্যে শিক্ষকদেরকে চোর বলে গালাগালি করেন। এতে শিক্ষকসহ ছাত্র অভিভাবকদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার জন্ম হয়। রবিবার সকালে শিক্ষকরা ৩ দিনের ক্লাস বর্জনের ঘোষনা দিলে শিক্ষার্থীর মাঝেও উত্তেজনার সৃষ্টি হয় এবং সবাই রাস্তায় নেমে বাবুল মিয়ার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে। আগামী বুধবার থেকে যথারীতি ক্লাশ চলবে বলে জানান শিক্ষক আঃ মালেক।
এদিকে গভনিং বডির সদস্য বাবুল মিয়া ও জালাল উদ্দিন খান শিক্ষককে গালাগালির কথা অস্বীকার করেছেন। তারা বলেন, প্রতিষ্ঠানে অতিরিক্ত ফি আদায়ের বিরোদ্ধে কথা বলায় শিক্ষকরা কৌশল হিসেবে ক্লাস বর্জনের ঘোষনা দিয়েছেন। এ ব্যাপারে গাজীপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগর। তাদরেকে অসম্মান করা নিন্দনীয়। তিনি শিক্ষকদেরকে যারা গালাগালি করেছে তাদের প্রতি নিন্দা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com