শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ সমাবেশ এমপি আবু জাহির ॥ পাড়া মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন করা হবে

  • আপডেট টাইম শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৪০৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেছেন, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলতে হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুপ্ত হত্যা প্রতিরোধে হবিগঞ্জের পাড়া-মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করা হবে। আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থেকে কাজ করতে হবে। মনে রাখতে হবে ইসলামের নামে যারা হত্যা ও মানুষকে কষ্ঠ দেয় তারা প্রকৃত পক্ষে কাফের। আর এই অঞ্চলে ইসলাম প্রচারকারী যারা ছিলেন তারা হলেন সুফি ও আউলিয়া। হযরত খাজা মঈনুদ্দিন চিশতী ও হযরত শাহজালাল (র.) মানুষ হত্যা করে ইসলাম প্রচার করেননি। বিএনপি-জামায়াত চক্র কচি মনের তরুনদেরকে বেহেশতের লোভ দেখিয়ে দেশে জঙ্গি তৎপরতা চালাচ্ছে। বিদেশী বিনিয়োগ বন্ধ করে তারা দেশকে পিছিয়ে দিতে এই ষড়যন্ত্র করছে।
গতকাল দুপুরে পৌরসভা প্রাঙ্গনে হবিগঞ্জ সদর উপজেলা আওয়মীলীগের উদ্যোগে আয়োজিত সন্ত্রাস, জঙ্গিবাদ ও গুপ্ত হত্যা প্রতিরোধে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে বৃষ্টিকে উপক্ষো করে হাজার হাজার নেতাকর্মী এই সমাবেশে যোগদান করেন। তাদের সকলের মুখেই ছিল একটি শ্লোগান। জঙ্গিবাদ ও সন্ত্রাসকে না বলুন।
হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় সমাবেশ প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। বক্তব্য রাখেন, আওয়ামীলীগ জাতীয় নির্বাহী পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট হুমায়ুন কবির চৌধুরী সৈকত, অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, সুফি মিয়া, ফেরদৌস আরা, আব্দুল্লা সর্দার, আব্দুল মুকিত, জামাল সরদার, জামাল মিয়া, জাকির হোসেন, গাজীউর রহমান ইমরান, সেবুল মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন, আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, ফরহাদ আহমেদ আব্বাস, মোঃ আনু মিয়া, বুলবুল খান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com