শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পইলের ইদ্রিস হত্যা মামলার আসামী বদরুন্নেছা গ্রেপ্তার

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ জুন, ২০১৬
  • ৪৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামের ইদ্রিস হত্যা মামলার আসামী বদরুনন্নেছা (৩২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বদরুন্নেছা বহুলা গ্রামের মৃত তজমুল আলীর স্ত্রী। গতকাল বুধবার দুপুরে সদর থানার এসআই রকিবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পোদ্দার বাড়ি এলাকা থেকে তাকে আটক করে।
পুলিশ জানায় সম্প্রতি ভাদৈ এলাকায় ইদ্রিস আলীর মৃতদেহ পাওয়া যায়। এরপর থেকে তার সহকর্মী বদরুন্নেছা আত্মগোপন করলে ইদ্রিসের পরিবার তাকে সন্দেহ করে। এ ঘটনায় ইদ্রিসের ভাতিজা মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। থানায় আটক বদরুন্নেছা জানান, ইদ্রিসের সাথে আমি শ্রমিকের কাজ করতাম। ঘটনার দিন একসাথে আসি। ভাঙ্গারপুল এলাকায় ইদ্রিস টমটম থেকে পড়ে মারা যায়। আমি ভয়ে পালিয়ে যাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com