শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হরতাল চলাকালে শহরের শায়েস্তানগর পয়েন্টে ১৮ দলের বিক্ষোভ সমাবেশে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০১৪
  • ৩৮৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রহসনের নির্বাচন বাতিল ও সারাদেশের ১৮ দলের নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে হবিগঞ্জে সর্বাত্বক হরতাল পালিত হয়েছে। শান্তিপূর্ণ এ হরতাল চলাকালে শায়েস্তানগর পয়েন্টে এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ।
সামাবেশে মেয়র জি কে গউছ বলেন, ৫ জানুয়ারী গণতন্ত্র হত্যার যজ্ঞে দেশের জনগণ অংশ গ্রহন করেনি। প্রত্যাখ্যান করেছে আওয়ামী লীগের নির্লজ্জ পাতানো নির্বাচনকে। তিনি বলেন- বাংলাদেশের মানুষ তাদের অধিকারের পক্ষে, গণতন্ত্রের পক্ষে। কোন বাকশালী সরকার দেশের মানুষ দেখতে চায় না। মেয়র জি কে গউছ শান্তিপূরর্ণ হরতাল পালনে সহযোগীতা করায় হবিগঞ্জবাসীকে ধন্যবাদ জানান এবং আগামী সকল কর্মসূচীতে অংশ গ্রহন করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান চৌধুরী ও এডভোকেট হাজী নুরুল ইসলাম, বিএনপি নেতা সৈয়দ রিয়াজ উদ্দিন আহমেদ, বাবর আলী, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা যুবদল নেতা নুরুল ইসলাম নানু, শফিকুর রহমান সিতু, আব্দুল মালেক, আফরোজ আহমেদ, আব্দুল হক, শারফিন চৌধুরী রিয়াজ, সাদিকুর রহমান লিটন, আহম্মদ আলী, নজরুল ইসলাম কাওছার, আবু ছালেক, জিল্লুর রহমান, বাবু চন্দ্রন, মীর হাবিব, ফারুক মিয়া, সৌরভ আহমেদ, রবিউল আলম রবি, শ্যামল আহমেদ, আজিজুর রহমান লিটন, বেলাল আহমেদ, জুয়েল মিয়া আশিক মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com