বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

আজমিরীগঞ্জ শিবপাশা রাস্তার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মজিদ খান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০১৬
  • ৫৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ ভায়া শিবপাশা রাস্তার বাকী অংশের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল বুধবার রাস্তার শিবপাশার প্রথম অংশ ও বিরাট এলাকার ২য় অংশের ২টি ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন এমপি অ্যাডভোকেট আলহাজ্ব আব্দুল মজিদ খান।
প্রায় ২৭ কোটি টাকা ব্যয়ে আরটি আইপি-২ প্রকল্পের আওতায় এ প্রকল্পটি বাস্তবায়ন করছে এলজিইডি। এ সড়কটি নির্মিত হলে আজমিরীগঞ্জ যাতাযাতের দীর্ঘদিনের দুর্ভোগ লাগব হবে। এ উপলক্ষে শিবপাশা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জনসভার আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজাদ চৌধুরীর পরিচালনা জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এলজিইডি নির্বাহী প্রকৌশলী আবু জাকের সিকান্দার এলজিইডি সিনিয়র সহকারি প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহ উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আতর আলী, উপজেলা প্রকৌশলী আব্দুল হান্নান, জেলা আওয়ামীলীগ নেতা নজমূল হাসান, উপজেলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনোয়ার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান তফছির মিয়া, বানিয়াচঙ্গ উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, জেলা বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি এম হিফজুর রহমান, মোবারুল চৌধুরী, উপজেলা তরুনলীগের সভাপতি জাহেদ হাসান জীবন, বানিয়াচঙ্গ উপজেলা স্বেচ্ছসেবকলীগ নেতা কাউছার আহমেদ প্রমুখ।
জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেন, আওয়ামীলীগ উন্নয়নের রাজনৈতিতে বিশ্বাসী। তাই সরকার ধারাবাহিক ভাবে প্রত্যেক এলাকার রাস্তাঘাট নির্মাণ করে যাচ্ছে। তিনি বলেন, আমি নির্বাচিত হওয়ার পর বানিয়য়াঙ্গ-আজমিরীগঞ্জের যে উন্নয়ন হয়েছে। স্বাধীনতার পর তা আর কেউ করতে পারেনি। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগের পতাকা তলে লোকজনদের নিয়ে আসতে হবে। তিনি বলেন এই সড়কটি নির্মিত হলে এলাকার মানুষের দীর্ঘদিনের একটি স্বপন পূরন হবে। জনসভায় বর্তমান সরকার ও এমপি অ্যাডভোকেট আলহাজ্ব আব্দুল মজিদ খানের উন্নয়নে মুগ্ধ হয়ে বিশপাশা গ্রামের দেড় শতাধিক লোকজন আওয়ামীলীগে যোগদান করেন। যোগদানকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন তমজিদ মিয়া, মোঃ কিবরিয়া চৌধুরী, মোঃ তকছির মিয়া, মোঃ খরজু মিয়া, মোঃ আসকর মিয়া, কামরুল চৌধুরী, মোঃ আবু জাহির চৌধুরী, মাজহারুল ইসলাম চৌধুরী, শিরু মিয়া, ছোবাহান আলী, শফিউল আলম, মাখন মিয়া, মোঃ লাখ মিয়া, লেছু মিয়া, মিজানুর রহমান চৌধুরী প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com