বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

তারেক রহমানকে লন্ডনে আইনজীবী এম. কোরেশীর ফুলেল শুভেচ্ছা

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬
  • ৩৮৭ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে লন্ডনে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশী ব্রিটিশ আইনজীবি এম. শাহারিয়ার কোরেশী। গত ২৮ মার্চ সোমবার লন্ডনে “দি রয়েল রিজেন্সীতে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে তারেক রহমানকে এ শুভেচ্ছা জানানো হয়। ওই দিন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। “ইন্টারন্যাশনাল ক্রিমিনাল পুলিশ অর্গানাইজেশন” (ইন্টারপোল) এর ডাটাবেস থেকে তারেক রহমানের নাম মুছে ফেলায় লন্ডনে বসবাসকারী বিএনপির নেতাকর্মী ও কমিউনিটি নেতৃবৃন্দ তারেক রহমানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। এর আগে বিকাল ৪টায় লন্ডনের “কিংস্টন” হোটেলে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তারেক রহমান। এসময় শাহারিয়ার কোরেশী বলেন, “হবিগঞ্জে কবির কলেজ ও জহুর চান বিবি মহিলা কলেজ এমপিও ভুক্ত না থাকায় কলেজ পরিচালনা পরিষদ ও ছাত্র-ছাত্রীদের অনেক ভোগান্তি পোহাতে হচ্ছে”। উত্তরে তারেক রহমান বলেন, “আমাদের দল ক্ষমতায় আসলে শুধু কবির কলেজ ও জহুর চান বিবি মহিলা কলেজ নয়, তোমার এলাকা হবিগঞ্জ জেলার সব স্কুল-কলেজ এমপিও ভুক্ত করে দেব”। তারেক রহমানের এ আশ্বাসে শাহারিয়ার কোরেশী হবিগঞ্জবাসীর পক্ষ থেকে তাঁকে ধন্যবাদ জানান।
তারেক রহমান আরও বলেন, “একমাত্র শাহারিয়ার কোরেশীই যে, নিজের কোন পদ-পদবীর জন্য আসেন না, তিনি আসেন অন্যদের দাবী নিয়ে।
উল্লেখ্য যে, বগুড়ার বর্তমান মেয়র সাইফুল ইসলাম প্রথমবার যখন বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে ৪০০ ভোটে হেরে যান, তখন দল থেকে তাকে বহিষ্কার করা হয়। পরে শাহারিয়ার কোরেশী অনুরোধে সাইফুল ইসলামকে দলে ফিরিয়ে আনেন তারেক রহমান। গত পৌর নির্বাচনের আগে সাইফুল ইসলামের বহিষ্কার আদেশ প্রত্যাহার করে বিএনপি থেকে একমাত্র পৌর মেয়র মনোনয়ন দেন এবং সাইফুল ইসলাম বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন। শাহারিয়ার কোরেশী হবিগঞ্জ শহরের সার্কিট হাউজ রোডের বাসিন্দা জেলা প্রশাসকের কার্যালয়ের সাবেক প্রধান সহকারি জালাল উদ্দিন আহমেদ কোরেশী ও সৈয়দা জ্যোৎস্না খানমের কনিষ্ট পুত্র এবং বাহুবল উপজেলার ফয়জাবাদ পরগণার জমিদার মরহুম আব্দুল হেকিম ঠাকুরের দৌহিত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com