শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালন

  • আপডেট টাইম সোমবার, ২৮ মার্চ, ২০১৬
  • ৩৬৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের মাধবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে প্রথমে র‌্যালী শেষে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষিকা শ্রাবন্তী মজুমধাদের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জামসেদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শামীম আহমদ চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ গোলম রব্বানী, সিনিয়র যুগ্ম সম্পাদক রুবেল মিয়া, প্রধান শিক্ষক প্রভাত ভূষন রায় পিন্টু, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পলাশ রতন দাশ, প্রধান শিক্ষক গীতেন্দ্র কুমার দাশ, অবঃ শিক্ষক ভুপেন্দ্র দাশ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ঝর্না রানী তালুকদার। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক কামরান চৌধুরী, জাসমিনা বেগম, কলি রানী চক্রবর্তী, শিক্ষিকা উর্মিলা রানী দাশ, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হেমন্ত দাশ নান্টু, সাধনা রানী দাশ, রীপা রানী দাশ, উপজেলা শিক্ষা অফিস সহকারী সুবল চন্দ্র দাশ, বিশিষ্ট মুরব্বী শেলু মিয়া, আঙ্গুর মিয়া, নৃপেন্দ্র দাশ, শিক্ষক চয়ন দাশ, ঝান্টু দাশ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com