শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে রফিক হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬
  • ৪১৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল উপজেলা মিরপুর ইউনিয়ন যুবসংহতির সভাপতি মোঃ রফিকুল ইসলামের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকাল ৫টায় উপজেলার মিরপুর চৌমুহনীতে হবিগঞ্জ ইট ভাটা শ্রমিক ইউনিয়নের আয়োজনে এলাকার সর্বস্তরের জনগণের সমন্বয়ে প্রতিবাদ সভা ও মানববন্ধন  অনুষ্টিত হয়। পরে ঢাকা-সিলেট মহাসড়কের বনফল পয়েন্টে দ্বিতীয় মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের জেলা সভাপতি সিদ্দিকুর রহমান মাসুম। বক্তারা রফিকের হত্যাকারীদের ফাঁসি দাবী করে ৪৮ ঘন্টার ভিতরে পলাতক আসামীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দ্রুত বিচারে ফাঁসির কার্যকরের দাবি জানান।
মাববন্ধনে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বাহুবল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: তারা মিয়া, সহ সভাপতি জলিল মিয়া, আ’লীগনেতা ইব্রাহিম মুন্সি, জাপা নেতা জহিরুল হক মেম্বার, যুব সংহতির উপজেলা সভাপতি আব্দুল হাই, সাবেক সভাপতি ফরিদ মিয়া, আজাদ মিয়া, শহিদ জিয়া স্মৃতি গবেষণা পরিষদের সাধারণ সম্পাদক উস্তার মিয়া তালুকদার, জয়নাল আবেদিন ফারুক, মিজানুর রহমান, সাইফুর রহমান, সবুজ মিয়া, সোহেল সরকার, হাফিজুর রহমান মাসুক, তোফায়েল আহমদ পাভেল প্রমুখ।
উল্লেখ্য, রোববার সকালে পশ্চিম জয়পুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র ইউনিয়ন যুবসংহতির সভাপতি রফিকুল ইসলাম (৩৫) এর টুকরো টুকরো লাশ উপজেলার দক্ষিণ সীমান্তের দত্তপাড়া ও গোবিন্দপুর গ্রামের বধ্যবর্তী রেললাইন থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের পাশের বাড়ির মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুল জাহির (৫২) ও আবুল কালাম (৬৩) কে গ্রেফতার করে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। আদালত ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন।
লাশ উদ্ধারের রাতেই বাহুবল মডেল থানায় নিহতের ভাই হাফেজ ছাদিকুর রহমান বাদী হয়ে গ্রেফতারকৃতরা সহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com