শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাদ্রাসা ছাত্র অপহরণকারী আটক ॥ অপহৃত ছাত্র এখনো উদ্ধার হয়নি

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০১৬
  • ৩৯৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাদ্রাসা ছাত্র অপহরণের ১৭ দিন পর এক অপহরণকারীকে পুলিশ আটক করেছে। অপহৃত ছাত্র এখনো উদ্ধার হয়নি। গ্রেফতারকৃত অপহরণকারী হচ্ছে শায়েস্তাগঞ্জের নিশাপট গ্রামের জমির আলীর ছেলে মোঃ আলাউদ্দিন (২৫)।
জানা যায়, সদর উপজেলার তেঘরিয়া ইউনিয়নের গবিন্দপুর গ্রামের মোঃ আলকাছ মিয়ার পুত্র সাইফুল ইসলাম আনন্দ (১০) সুলতানশী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। সে মাদ্রাসায় অবস্থান করে পড়াশুনা করতো। তবে প্রায়ই সে বাড়ি আসা যাওয়া করতো। গত ১৪ ফেব্র“য়ারী বিকেলে আনন্দ মাদ্রাসা কটিয়াদী বাজারে মেলায় যায়। পরে সে আর মাদ্রাসায় ফিরে যায়নি। শিক্ষকের ধারণা আনন্দ বাড়ি চলে গেছে। পরদিন  সকালে মাদ্রাসায় না গেলে শিক্ষক মোবাইলে আনন্দ এর পিতার সাথে মোবাইলে যোগাযোগ করে জানতে পান আনন্দ বাড়ি আসেনি। এর পর থেকে আত্মীয় স্বজন সহ বিভিন্ন স্থানে যোগাযোগ করেও আনন্দ এর কোন সন্ধান IMG-20160301-WA0001পাওয়া যায়নি। পরে ১৬ ফেব্র“য়ারী আনন্দ এর পিতা আলকাছ মিয়া হবিগঞ্জ সদর মডেল কানায় জিডি করেন। বিষয়টি তদন্তের দায়িত্ব দেয়া হয় এসআই পার্থ রঞ্জন চক্রবর্তীকে। এদিকে খোজাখুজি অব্যাহত থাকা অবস্থায় গত সোমবার বিকেলে এক অপহরণকারী আনন্দ এর চাচার মোবাইলে ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে। বিষয়টি তারা এসআই পার্থ চক্রবর্তীকে অবহিত করেন। পরে এসআই পার্থ মোবাইল টেকিং এর মাধ্যমে জানতে পারেন মোবাইলটি সদর উপজেলার কেশবপুর বাজার এলাকার আশপাশে অবস্থান করছে। এদিকে মোবাইলে আলোচনার এক পর্যায়ে মুক্তিপনের অংশ হিসেবে আপাতত ৫ হাজার টাকা বিকাশে প্রেরনের কথা বলে গ্রেফতারকৃত অপহরণকারী আলাউদ্দিন। সে অলিপুরে অবস্থিত ইন্ডাষ্টিয়াল পার্ক এলাকার একটি বিকাশ এজেন্টের নম্বর প্রদান করে। সে অনুযায়ী সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন এর নেতৃত্বে এসআই পার্থ, এসআই রকিবুল, এসআই রাসেল, এসআই সুমন, এএসআই নুরে আলম অলিপুর এলাকায় যাবার পথে অপহরণকারী আলাউদ্দিনের দেয়া নম্বরে বিকাশে ৫ হাজার টাকা প্রেরণ করা হয়। এদিকে পুলিশ ঘটনাস্থলে যাবার আগেই আলাউদ্দিন দোকান থেকে টাকা উত্তোলন করে নেয়। এসময় আলাউদ্দিনের মোবাইল নম্বরে ফোন দিলে পুলিশের পাশেই মোবাইলটি বেজে উঠে। সাথে সাথে পুলিশ আলাউদ্দিনকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে আলাউদ্দিন জানায়, সে সহ ৩ জন আনন্দকে অপহরণ করেছে। অপহৃত আনন্দ তার সহযোগিদের নিকট রয়েছে। তাদের সিদ্ধান্ত মুক্তিপনের পুরো টাকা এক সাথে নেয়ার। কিন্তু সে তার মায়ের অসুস্থতার কারণে ৫ হাজার টাকা অগ্রিম গ্রহণ করেছে। পুলিশ তার মোবাইল ফোনের কল লিষ্টের সুত্রধরে অভিযান পরিচালনা করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আলাউদ্দিনকে জিজ্ঞাসাবাদ চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com