শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাহুবলে ৪ শিশু হত্যা \ রিমান্ড শেষে আসামী বশির কারাগারে

  • আপডেট টাইম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৩২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপহরণের পর হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামী বশিরকে ৫ দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে হাজির করার পর কারাগারে পাঠানো হয়। গত ২২ ফেব্র“য়ারি তাকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন জুসিডিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহাম্মদ খোন্দকার। এ ঘটনায় গ্রেফতারকৃত ৫ জন কারাগারে এবং হত্যাকাণ্ডের মুল হোতা আব্দুল আলীসহ ২ জন পুলিশ রিমান্ডে রয়েছেন। অন্যতম আসামী বাচ্চুু বৃহস্পতিবার রাতে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়।
হবিগঞ্জের কোর্ট ইন্সপেক্টার কামলা আহমেদ জানান, রিমান্ডের নির্ধারিত ৫ দিন শেষ হওয়ার পর নিয়ম অনুযায়ী আদালতকে অবহিত করে আসামীকে কারাগারে পাঠাতে হয়। তাই শুক্রবার বন্ধের দিন হলেও বিচারকের চেম্বারে এ ব্যাপারে অবহিত করে বশিরকে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও ডিবির ওসি মোক্তাদির হোসেন জানান, বশিরকে ৫ দিন ধরে রিমান্ডে জিজ্ঞাসাবদ করলেও সে কোন তথ্য দেয়নি। তার বিরুদ্ধে আরও ১০ দিনের রিমান্ড প্রার্থনা করা হবে।
এদিকে ১৬৪ ধারায় রুবেল মিয়া, জুয়েল মিয়া ও আরজু যে জবানবন্দি দিয়েছেন তাতেও বশিরের নাম পাওয়া যায়নি। তবে বৃহস্পতিবার র‌্যাবের হাতে গ্রেফতারকৃত ৫ দিনের রিমান্ডে থাকা শাহেদ এর কাছ থেকে বশির সম্পর্কে কোন তথ্য পাওয়া যায় কিনা পরীক্ষা করা হবে বলে জানান কর্মকর্তা।
এদিকে ৪ শিশু হত্যার ঘটনার মূল নায়ক আব্দুল আলী বাগাল ১০ দিন যাবৎ  রিমান্ডে রয়েছেন। শনিবার তার রিমান্ড শেষ হবে। তার কাছ থেকে কোন তথ্য পাওয়া গেছে কি-না তা জানা যায়নি। তার বিরুদ্ধে আবারও রিমান্ড চাওয়া হতে পারে বলে একটি  সূত্রে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com