শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ দেবপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহŸায়ক কমিটি গঠন

  • আপডেট টাইম শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৫১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের যুবলীগের আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে গোপলার বাজারে এক বর্ধিত সভার আয়োজন করা হয়। উক্ত সভায় ইউনিয়ন যুবলীগের সভাপতি শামিম আহমেদ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুহিবুর রহমান রুকুত এর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ নেতা শাহ্ নেওয়াজ মিলাদ গাজী। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহŸায়ক আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওমীলীগের সহ সভাপতি আব্দুল মুহিত চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক রবিন্দ্র পাল রবি, দেবপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক শাহ্ গুল আহমদ কাজল, রাব্বি আহমদ চৌধুরী মাক্কু, লোখমান খাঁন, নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক হাবিবুর রহমান হাবিব, দেবপাড়া আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, সাবেক ছাত্র নেতা ফারুক আহমদ, অনু আহমদ, জাহিদ আহমদ চৌধুরী, জুনেদ মিয়া মেম্বার, দেবপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রুমেল আহমেদ, আওয়ামীগ নেতা রফিক মিয়া, শ্রমিক নেতা দিলশাদ মিয়া, আশরাফুল ইসলাম হেলাল প্রমুখ।
সভায় শামিম আহমদকে আহŸায়ক করে ১০ সদস্যর কমিটি ঘোষনা করা হয়। এরা হলেন সিনিয়র যুগ্ম আহŸায়ক মুহিবুর রহমান রুকুত, যুগ্ম আহŸায়ক খসরু আহমদ সাজু, শাহ্ আবিদুর রহমান, মনুজ পাল, বশির আহমদ, শামিম মিয়া, নুরুল মিয়া, ইকবাল আহমদ ও আজাদ মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com