শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে বিষপানে ১ ব্যক্তির আত্মহত্যা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০১৬
  • ৪২৭ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে \ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের পিয়াইম গ্রামের তামিম মিয়া (২৪) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেছে। নিহত তামিম ওই গ্রামের কবির মিয়ার পুত্র।
ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল আউয়াল জানান-মঙ্গলবার দুপুরে ওই গ্রামের কবির মিয়ার ছেলে তামিম মিয়া (২৪) ছাতিয়াইন বাজার থেকে বাড়ীতে গিয়ে বিছানায় শুয়ে পড়ে। কিছক্ষন পর তার স্ত্রী মুখে দিয়ে ফেনা বের হচ্ছে দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। এ সময় তার আত্মীয় স্বজনরা তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ব্রাহ্মনবাড়ীয়া সদর হাসপাতালে রেফার করে। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। রাতেই ঢাকা নেয়ার পথে রাস্তায় মারা যায়।
পুলিশ জানায় বুধবার সকালে নিহতের লাশ ময়না তদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে কি কারনে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com