শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় মিজান \ উমেদগনরবাসীর ঋণ আমার রক্ত দিয়ে শোধ করতে পারবনা

  • আপডেট টাইম সোমবার, ১৮ জানুয়ারী, ২০১৬
  • ৪২০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোার্টার \ পৌরসভার নির্বাচনে স্বাতন্ত্র প্রার্থি ও বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মিজান বলেছেন, হবিগঞ্জের এতটি ঐতিহ্যবাহী জনপদ উমেদনগর। শিল্পায়নর আর ব্যবসা বাণিজ্যের অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা হলেও দুর্ভাগ্যক্রমে এলাকাবাসী কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত। প্রতিবারই উমেদগনরের বিশাল জনগোষ্ঠীকে নির্বাচনে বিভিন্ন প্রতিশ্র“তি দিলেও বঞ্চনা আর অবহেলা নিয়েই থাকতে হচ্ছে বছরের পর বছর। এই বঞ্চনা থেকে মুক্তি পেতে এলাকার সন্তান হিসাবে এবারের নির্বাচনে এলাকাবাসী যেভাবে ঐক্যবদ্ধ হয়ে আমার পাশে ছিলেন এবং বন্দুকের গুলির মুখেও অটল ছিলেন তার ঋণ আমি কোন দিন শোধ করতে পারব না। এই ঐক্য ধরে রাখতে পারলে ভবিষ্যতে আর উমেদনগরকে অবহেলীত হয়ে থাকিতে হবে না। উমেদগরবাসীর এক্যবদ্ধতা হবিগঞ্জ শহরসহ সর্বত্র প্রশংসিত হয়েছে।
mizan 1 copyশনিবার রাতে উমেদগরের মন্দির হাটি সংলগ্ন মাঠে নির্বাচন পরবর্তি মতবিনিময় সভায় তিনি একথাগুলো বলেন। এক পর্যায়ে আবেগে আপ্লুত হয়ে তিনি বত্তৃতা দেয়ার সময় কেদেই পেলেন।
বার সর্দর সোনা মিয়ার সভাপতিত্বে ও আব্দুল হান্নান ফরিদের পরিচালনায়  বক্তব্য রাখেন, হাজী মরতুজ আলী, মো. সামছু মিয়া, হাজী আব্দুর রহমান, কদর আলী, আয়াত আলী, মহরম আলী, জালাল উদ্দিন খান, আকবর হোসেন, জনাব আলী, আকবর খান, আজিজুর রহমান মাস্টার, আব্দুল আজিজ খান মাস্টার, কুতুব উদ্দিন, তাজুল ইসলাম মুতি, হাবিবুর রহমান নিরু, আব্দুল আলী খান, আবুল হাশিম কাউন্সিলার, তৌহিদ মিয়া, এমদাদুর রহমান নানু, সাইদুর রহমান সেলিম, নাছির উদ্দিন বাবু, শেখ সুমন, মফিজুর রহমান বাচ্চু, মোস্তাফিজুর রহমান ময়না, রমিজ মিয়া, আব্দুর রশিদ খান, আব্দুল মালেক, ইকবাল মিয়া, আবজল মিয়া, মাহমুদুর রহমান মকবুল, ফয়সল মিয়া। কোরআন তেলাওয়াত করেন মাওলানা আব্দুল মজিদ।
মিজানুর রহমান মিজান আরও বলেন, এখন সময় এসেছে উমেদনগরকে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে এগিয়ে নেয়া। মেয়র না হলেও এ ধরনের সৃজনশীল কাজে তিনি সব ধরনের সহায়তা করবেন বলে আশ্বাস দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com