বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মাধবপুরে বড় বোনকে হত্যার অভিযোগ ভাই-ভাবি গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০১৬
  • ৪৯৯ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে \ মাধবপুর উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শ্রীমতপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে আপন বড় বোনকে হত্যার অভিযোগে ছোট ভাই আব্দুল মজিদ (৪৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম ওরপে বাছেনা (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার দুপুরে ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুল আউয়াল শ্রীমতপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।
পুলিশ জানায়, ২০১৫ সালের ২৪ ডিসেম্বর রাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শ্রীমতপুর গ্রামের মৃত জমত আলীর স্বামী পরিত্যক্তা মেয়ে খাদিজা খাতুন (৫২) একই গ্রামের বাসিন্দা তার ভাইয়ের মেয়ে ফুলেছা খাতুনের বাড়ীতে ধান সিদ্ধ করতে যায়। প্রতিপক্ষকে ফাঁসাতে রাতের কোন এক সময় খাদিজার আপন ছোট ভাই আব্দুল মজিদ ও তার স্ত্রী বাছেনা খাতুন পরিকল্পিত ভাবে তাকে খুন করে লাশ কাউছারের ঘরের পিছনে জঙ্গঁলে ফেলে রাখে। পরদিন স্থানীয় জনতা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করে। অপর দিকে খাদিজার বড় ভাই আব্দুল হাই অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল আউয়াল মামলার রহস্য উদঘাটনে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেফতার করেন। আব্দুল আউয়াল জানান, আজ মঙ্গলবার সকালে তাদের আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com