শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সদর উপজেলার রাজিউড়া ও গোপায়া ইউনিয়নে এমপি আবু জাহিরের কর্মীসভা ও গণসংযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৩
  • ৪০০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করুন। বাংলাদেশের মহান সংবিধানকে সমুন্বত রাখার ধারবাহিকতায় আগামী ৫ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন  সুষ্টু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য হবিগঞ্জবাসীর প্রতি আহবান জানাই। ইতিমধ্যে নির্বাচনকালীন সরকার সবগুলো নির্বাচনী এলাকায় আইন শৃংখলার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেছেন। আশা করি সম্মানিত ভোটারগণ সম্পূর্ণ নির্ভয়ে ও স্বাচ্ছন্দে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। সেই সাথে আরো আশা করছি হবিগঞ্জ-লাখাই এলাকার অসম্পূর্ণ উন্নয়ন কর্মকান্ডগুলি সম্পূর্ণ করতে আগামী মেয়াদে ভোটাররা আমাকে ভোট দিয়ে সহযোগিতা করবেন।
গতকাল বুধবার বিকেল ৩টায় রাজিউড়া ইউনিয়নের সাধুরবাজার ও গোপায়া ইউনিয়নের তরফবাজারে পৃথক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। কর্মী সভায়  বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আওয়ামীলীগ নেতা নূরুজ্জামান চৌধুরী, সাবেক জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, ইউপি চেয়ারম্যান আবুল কালাম বাবুল, অ্যাডভোকেট শামীম, হবিগঞ্জ সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট পারভিন আক্তার, সৈয়দ আহাম্মদ আলী শামীম, এমরান আহমেদ, মর্তুজ আলী, অ্যাডভোকেট আবুল কালাম, কুতুব উদ্দিন, অ্যাডভোকেট হ্যাপি আক্তার, ফরিদ আহমেদ, বদরুল করিম দুলাল, বাচ্চুু মিয়া, সফিকুল ইসলাম, শেখ কুতুব উদ্দিন, ডাঃ আইন উল্লাহ, শেখ কামাল,  হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজিউর রহমান ইমরান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, আশরাফুল আলম মারুফ, বায়েস খান, রুকন উদ্দিন, মুখলিছ মিয়াসহ সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতৃবৃন্দ। কর্মী সভা শেষে সাধুর বাজারে ও তরফ বাজারে দোকানে দোকানে প্রচারপত্র বিলি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com