বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

১৮ দলীয় জোটের বিশাল মিছিল-জিকে গউছ এ সরকারের আমলে অনেকেই আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন

  • আপডেট টাইম বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৩
  • ৩৭২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- সম্পদের পাহার গড়ার জন্য যারা জনপ্রতিনিধি নির্বাচিত হন তাদের জবাব জনগণ ব্যালটের মাধ্যমেই দিবে। সেই আতংকে আওয়ামীলীগের মন্ত্রী এমপিরা হলফনামার তথ্য প্রকাশ না করতে নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছেন। তিনি গতকাল হবিগঞ্জে ১৮ দলের বিক্ষোভ মিছিল পূর্ববর্তি এক সমাবেশে এসব কথা বলেন। মেয়র বলেন- বর্তমান সরকারের আমলে অনেকেই আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছেন। আওয়ামীলীগের পাতি নেতা থেকে শুরু করে সবাই কোটি কোটি টাকার মালিক হয়েছেন। তিনি বলেন- ওযু ছাড়া যেমন নামাজ হয় না, তেমনি সততা ছাড়া জনসেবা হয় না। যারা অসৎ, দুর্নীতিবাজ, বালু মহাল, জলমহাল, সরকারী বেসরকারী অফিস আদালত ও ডায়াগনষ্টিক সেন্টার থেকে চাঁদাবাজী করে সম্পদের মালিক হয়েছে তাদের দ্বারা আর যাই হউক, জনসেবা হয় না। জনসেবা করার ভান করে তারা নিজেদের আখের গোছাতে ব্যস্ত।
জি কে গউছ বলেন, বাংলাদেশের মাটিতে কোন পাতানো নির্বাচন হতে দেয়া হবে না। সরকারের পাতানো নির্বাচন প্রতিহত করতে ১৮ দলের প্রতিটি নেতাকর্মী প্রস্তুত। সমাবেশের পর পৌরসভা মাঠ থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। ২০ সহস্রাধিক মানুষের এই মিছিলটি সারা শহর প্রদক্ষিণ করে পূনরায় পৌরসভা মাঠে গিয়ে শেষ হয়।
জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট খালিকুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- মাওলানা মখলিছুর রহমান, মাওলানা আব্দুল বাছিত আজাদ, এডভোকেট খালিকুজ্জামান চৌধুরী, এডভোকেট আব্দুল নুর খান, মাহফুজ আলী খান, এডভোকেট মনঞ্জুর উদ্দিন শাহীন, এডভোকেট শামছু মিয়া চৌধুরী, মাওলানা আব্দুর রহমান, মাওলানা মুশাহিদ আলী, প্রভাষক আব্দুল করিম, এম ইসলাম তরফদার তনু, এডভোকেট নুরুল ইসলাম, হাজী মোঃ এনামুল হক, সর্দার মোঃ আইয়ুব আলী পোদ্দার, গোলাম কিবরীয়া চৌধুরী বেলাল, এডভেকেট সালেহ উদ্দিন আহমেদ, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, ওয়াহিদুজ্জামান আগা মিয়া, নুরুজ্জামান মোল্লা চেয়ারম্যান, মাওলানা আব্বাছ উদ্দিন, কাজী মহসীন আহমেদ, এডভোকেট এস এম বজলুর রহমান, মখলিছ উর রহমান তালুকদার, আজিজুর রহমান কাজল, মাহবুবুর রহমান আওয়াল, তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, ক্বারী কবির হোসেন, শাহ আলম চৌধুরী মিন্টু, মিয়া মোঃ ইলিয়াছ, এডভেকেট ফাতিমা ইয়াছমিন, আমিনুল ইসলাম বাবুল, সৈয়দ মুশফিক আহমেদ, অধ্যক্ষ মিজানুর রমান, আতিকুল ইসলাম সোহাগ, মাহমুদুল হাসান কিবরীয়া, জালাল আহমেদ, সৈয়দ আজারুল হক বাকু, মফিজুল ইসলাম বাচ্চু, সৈয়দা লাভলী সুলতানা, মাওলানা বাকী বিল্লা, মোঃ তুহিন খান, মশিউর রহমান কামাল, শাহ আলম, সফিকুর রহমান সিতু, শেখ আব্দুল হান্নান, জয়নাল আবেদীন, মুর্শেদ আলম সাজন, নজরুল ইসলাম কাওছার, ছাত্রনেতা আব্দুল মালেক, মাওলানা আব্দুল কাইযুম, আব্দুল আওয়াল মজনু, কতুব উদ্দিন শামীম, হাসিব সাইদ চৌঃ, সালাউদ্দিন টিটু, মাকছুদুর রহমান উজ্জল, এমদাদুল হক ইমরান, আলমগীর হোসেন, নাছির উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com