শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জিকে গউছের সমর্থনে দিনভর গণসংযোগ পৌরবাসীর কাছে স্ত্রী-সন্তানের ভোট প্রার্থনা

  • আপডেট টাইম শনিবার, ১৯ ডিসেম্বর, ২০১৫
  • ৫২৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি \ আসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আলহাজ্ব জি কে গউছের পক্ষে গতকাল শুক্রবার দিন-ভোর ব্যাপক গণসংযোগ করা হয়েছে। পৌর এলাকার বিভিন্ন স্থানে মেয়র জি কে গউছের স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপি গউছ ও ছেলে আলহাজ্ব মঞ্জরুল কিবরিয়া প্রিতম বিগত ১০ বছরের উন্নয়নের ধারা অব্যহত রাখতে ভোটারদের ধানের শীষ মার্কায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় তাদের সাথে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। প্রিতম বলেন, হবিগঞ্জ পৌরসভার সম্মানীত ভোটারদের সমর্থনে আমার বাবা জি কে গউছ টানা দুই বার মেয়র নির্বাচিত হয়েছেন। কিন্তু মিথ্যা ও ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে পৌরবাসীর কাছ থেকে আমার বাবাকে দুরে সড়িয়ে রাখা হয়েছে। তাই আমাদের প্রত্যাশা, ব্যালটের মাধ্যমে পৌরবাসী এর জবাব দিবেন।
এছাড়াও হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, জাসাদ ও মহিলাদলের নেতাকর্মীরা। তারা হবিগঞ্জ পৌরসভার উন্নয়নের স্বার্থে ও অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারও জি কে গউছকে নির্বাচিত করতে পৌরবাসীর নিকট ভোট প্রার্থনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com