শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ পৌর নির্বাচন \ আওয়ামীলীগ প্রার্থী তোফাজ্জল চৌধুরী বিএনপি প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০১৫
  • ৪৩৯ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির দুই প্রার্থী মনোনীত হয়েছে। আওয়ামীলীগ মনোনীত একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীর নাম কেন্দ্রীয় দপ্তরে প্রেরণ করা হয়। হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের দায়িত্বশীল সূত্র খবরটি নিশ্চিত করেছে। রবিবার সন্ধ্যায় থানা ও পৌর বিএনপি আয়োজিত বর্ধিত সভায় একক প্রার্থী হিসেবে বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীকে ঘোষণা দেয়া হয়। এছাড়াও জাপা থেকে মাহমুদ চৌধুরী এবং স্বতন্ত্র হিসেবে যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ চৌধুরী ও জাহাঙ্গীর রানা মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
রাজনৈতিক ও স্থানীয় সূত্র জানায়, উপজেলা আওয়ামীলীগের প্রার্থীতা নিয়ে তুমুল প্রতিযোগিতা হয়েছে। তৃণমূলের প্রতিষ্ঠিত রাজনৈতিক নেতা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, তরুণ প্রজন্মের জনপ্রিয় ব্যবসায়ি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল চৌধুরী রাহেলের শক্ত লবিং ম্লান করে বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বাগিয়ে নেন। দলীয় ফোরাম বা কর্মকান্ডে পরিচিতি না থাকলেও বর্তমান মেয়র হিসেবে তাকেই অগ্রাধিকার দেয়া হয়েছে। নিরপেক্ষ ব্যক্তি হিসেবে পরিচিত মেয়র তোফাজ্জল ইসলাম চৌধুরীর নাম পৌর আওয়ামীলীগ সদস্য হিসেবে তালিকাভুক্ত রয়েছে। হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত   সভায়   দলীয়   প্রার্থী   চুড়ান্ত   করেন   দলের সভাপতি এডভোকেট আবু জাহির এমপি।
এদিকে, থানা  বিএনপির  সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়ার বাস ভবনে আয়োজিত সভায় একক প্রার্থী হিসেবে পৌর বিএনপির সভাপতি ও বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরীকে মনোনীত করা হয়েছে। দীর্ঘদিন ধরেই তিনি একক প্রার্থী হিসেবে প্রচারণায় সরব ছিলেন। রাজনীতিতে রয়েছে তার শক্ত অবস্থান। তিন বার বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র হিসেবে শহর এলাকায় সু-খ্যাতি রয়েছে। ভারপ্রাপ্ত মেয়র হিসেবেও একাধিকবার দায়িত্ব পালন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com