শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

জেলার ৫টি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের নির্বাচন পরিচালনার জন্য মনিটরিং কমিটি \ মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী ১৬ প্রার্থীর ফরম সংগ্রহ

  • আপডেট টাইম রবিবার, ২৯ নভেম্বর, ২০১৫
  • ৪৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ জেলার ৫টি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের নির্বাচন পরিচালনার জন্য জেলা আওয়ামী লীগ ১৮ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি গঠন করেছে। আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরীকে আহŸায়ক, পিপি এম আকবর হোসেইন জিতুকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ এবং সকল সাংগঠনিক সম্পাদক।
এছাড়াও ৫টি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের সাথে সমন্বয় করার জন্য ৫টি উপ-কমিটি গঠন করা হয়।
উপ-কমিটির সদস্যরা হলেন, মাধবপুর- শহীদ উদ্দিন চৌধুরী, জাকির হোসেন চৌধুরী অসীম ও এডঃ মনোয়ার আলী, চুনারুঘাট- এডঃ কুতুব উদ্দিন, ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন, এডঃ সিরাজুল হক চৌধুরী, শায়েস্তাগঞ্জ- মোহাম্মদ আলী টিপু, এডঃ হুমায়ুন কবির সৈকত, এডঃ লুৎফুর রহমান তালুকদার, হবিগঞ্জ- মোঃ আরব আলী, মুকুল আচার্যী, এডঃ সালেহ আহমেদ, নবীগঞ্জ- এডঃ আবুল ফজল, মোঃ আলমগীর চৌধুরী, এডঃ আতাউর রহমান। গতকাল সন্ধ্যায় দলীয় কার্যালয়ে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি, এডঃ মাহবুব আলী এমপি, জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরীসহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, পৌর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ বক্তৃতা করেন। এর আগে বাহুবল উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাকুল শাহরিয়ার পিপলু চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয় এবং দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।
এদিকে জেলার ৫টি পৌরসভায় গতকাল দুপুর ১২টা থেকে আওয়ামীলীগ দলীয় প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ শুরু হয়। রাত ১০টা পর্যন্ত ৫ পৌরসভা নির্বাচনে ১৬ প্রার্থী আওয়ামীলীগ দলীয় ফরম সংগ্রহ করেন। তারা হলেন-হবিগঞ্জ পৌরসভায় মোঃ মর্তুজ আলী, মিজানুর রহমান মিজান, সৈয়দ কামরুল হাসান ও এডঃ নিলাদ্রী শেখর টিটু। নবীগঞ্জ পৌরসভায় অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, গোলাম রসুল চৌধুরী রাহেল, মোস্তাক আহমেদ মিলু ও সুখেন্দু রায় বাবুল। চুনারুঘাট পৌরসভায় মোঃ সাইফুল ইসলাম রুবেল, এডঃ শহিদুল ইসলাম, জিল­ুল কাদির লস্কর রিমন, মোঃ আবুল খায়ের ও আব্দুল­াহ আল মামুন। মাধবপুর পৌরসভায় হিরেন্দ্র লাল সাহা ও শাহ মোঃ মুসলিম। শায়েস্তাগঞ্জ পৌরসভায় মোঃ ছালেক মিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com