বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

চন্ডীছড়া চা বাগানে শ্রমিক অসন্তোষ ব্যবস্থাপকের অপসারণ দাবীতে বিক্ষোভ

  • আপডেট টাইম রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ৪৯১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের চন্ডিছড়া চা বাগানের শ্রমিককে লাঞ্ছিত করার প্রতিবাদে ব্যবস্থাপকের অপসারণের দাবীতে বিক্ষোভ ও বাংলো ঘেরাও করেছে শ্রমিকরা। এ সময় ব্যবস্থাপক মুরাদ আহমেদ চৌধুরী বাংলোয় অবরুদ্ধ থাকেন। গতকাল শনিবার সকাল ৮টায় শ্রমিকরা কাজে যোগ না দিয়ে এ বিক্ষোভ প্রদর্শন করে।
চা শ্রমিকরা জানান, গত শুক্রবার চন্ডিছড়া চা বাগানের শ্রমিক জাদব ঘোষের পুত্র সন্তোষ ঘোষের একটি গরু বাগানের ব্যবস্থাপক ও কর্মকর্তাদের বাসায় প্রবেশ করে গাছ নষ্ট করে। এ সময় বাগান ব্যবস্থাপক গরুটিকে আটক করে স্থানীয় খোয়াড়ে পাঠিয়ে দেয়া হয়। এতে বিক্ষুব্ধ হয়ে উঠে সন্তোষ ঘোষ। সে ব্যবস্থাপক ও হেডক্লার্কের গরু খোয়াড়ে দিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সন্তোষকে মারধর করেন হেডক্লার্ক কাদির মিয়া। এ নিয়ে বাগান কর্তৃপক্ষ ও চা শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনায় শ্রমিকদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। এর প্রতিবাদে চা শ্রমিকরা গতকাল সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত অবরোধ কর্মসূচি পালন করেন। পরে বাগান কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ কর্মসূচি প্রত্যাহার করে শ্রমিকরা। ১২টার দিকে তারা কাজে যোগ দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com