শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মতবিনিময় সভায় মোতাচ্ছিরুল ইসলাম ॥ ইভটিজিং, মাদক ও সন্ত্রসীদের বিরুদ্ধে বলিষ্ট ভূমিকা রাখব

  • আপডেট টাইম সোমবার, ৯ নভেম্বর, ২০১৫
  • ৪৭৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেছেন, আগামী পৌর নির্বাচনে আপনাদের মূল্যবান ভোটে আমি নির্বাচিত হলে এ এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করে যাব। পাশাপাশি ইভটিজিং, মাদক ও সন্ত্রসীদের বিরুদ্ধে বলিষ্ট ভূমিকা পালন করব। গতকাল রবিবার রাতে পৌরসভার ৪নং ওয়ার্ডের নাতিরাবাদ এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি বলেন, হবিগঞ্জের উন্নয়নের রূপকার এডঃ মোঃ আবু জাহির এমপি’র সহযোগিতায় আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। আগামী পৌর নির্বাচনে আমি আপনাদের পূর্ণ সমর্থন ও দোয়া এবং আশির্বাদ প্রার্থী।
আবু সাইদ বিল্ববের সভাপতিত্বে ও জোবায়ের আহমেদের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর মোঃ হাবিবুর রহমান, আব্দুল খালেক, মনফর মিয়া, সোনাহর মিয়া, নিতেন্দ্র সুত্রধর, কাজল মিয়া. টেনু মিয়া, সুবান মিয়া, ইদ্রিস মিয়া, ছাত্রলীগ নেতা সোহেল মিয়া, হামিদুর রহমান জুনু, হাবিবুর রহমান, জুবায়ের আহমেদ, আফরোজ মিয়া ও এলাকার বিশিষ্ট মুরুব্বীয়ানগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com