শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বালিয়ারকান্দি গ্রামে নিহত স্কুল ছাত্রের লাশ ময়নাতদন্ত শেষে দাফন সম্পন

  • আপডেট টাইম রবিবার, ৮ নভেম্বর, ২০১৫
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার বালিয়ারকান্দি গ্রামে ৭ম শ্রেণীর ছাত্রের লাশ ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। আটক ঘাতকের ভাবী পারভীন আক্তারকে আদালতে প্রেরণ করা হয়েছে। এখনও ঘাতককে আটক করতে পারেনি পুলিশ। গতকাল শনিবার ওই গ্রামের সৌদি প্রবাসী নয়ন চৌধুরীর পুত্র উচাইল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র লায়েছ চৌধুরীর মৃতদেহ ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের জিম্মায় হস্তান্তর করা হয়। বিকালে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এদিকে মারাজ মিয়ার পুত্র ঘাতক রিপন মিয়া (২৫) এর ভাবী পারভিন আক্তারকে ৫৪ ধারায় কোর্টে প্রেরণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন। ঘটনার পর থেকে ঘাতক রিপন আত্মগোপন করেছে।
উল্লেখ্য গত ৬ নভেম্বর সন্ধ্যায় খেলাশেষে লায়েছ বাড়ি ফেরার পথে রিপন তার কাছ থেকে জোরপূর্বক মোবাইল ফোন নেয়ার চেষ্ঠা করে। এ সময় লায়েছ বাঁধা দিলে রিপন তাকে উপর্যুপরী ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com