শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

নবীগঞ্জে বন্ধুকে খবর দিয়ে এনে মারপিঠ ও ছিনতাই

  • আপডেট টাইম বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫
  • ৩৯৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক বন্ধুকে আরেক বন্ধু বাড়িতে খবর দিয়ে এনে বেধড়ক মারপিঠ করে মোবাইল ফোন ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। স্থানীদের হস্তক্ষেপে ওই যুবককে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ওয়ার্ড মেম্বারের জিম্মায় দেওয়া হয়। পরে মেম্বার শাহ্ সামছুল ইসলাম (সুজন) আহত যুবক নূর মিয়াকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা করান।
জানা যায়, উপজেলার কুর্শি ইউনিয়নের হৈবতপুর গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র রাসেল মিয়া একই উপজেলার ভরকতপুর গ্রামের সিএনজি চালক নূর মিয়াকে মোবাইল ফোনে খবর দেয় তার বাড়িতে আসার জন্য। বন্ধু রাসেলের আমন্ত্রনে নূর মিয়া হৈবতপুর গ্রামে রাসেলের বাড়িতে আসে। নির্যাতিত নূর মিয়া জানায়, গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় বন্ধু রাসেল এর বাড়িতে আসার পর কিছু বুঝার আগেই ঘরের দরজা বন্ধ করে রাসেল তার ভাই আমিন সহ ৪/৫ জন যুবক মারপিঠ শুরু করে। তার শোর-চিকারে গ্রামবাসী এগিয়ে আসলে নির্যাতন কারীরা তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে তাদের বাড়ি থেকে বের করে দেয়। নির্যাতিত নুর মিয়া আরো জানায়, সে রাসেল এর কাছ থেকে পাওনা টাকা ফিরত নিতে তাদের বাড়িতে এসে হামলার শিকার হয়। তবে আরেটি বিশস্থ সূত্র জানায়, রাসেলের বোনের সঙ্গে নূর মিয়ার প্রেমের সর্ম্পক ছিল। এরই জের ধরে হামলা ও মারপিঠের ঘটনা ঘটে। এদিকে নুর মিয়ার আত্মীয় স্বজন খবর পেয়ে সাথে সাথে গোপলার বাজার এসে এ হামলার প্রতিবাদ জানান। পরে মেম্বার ও স্থানীয়দের উপস্থিতে হামলাকারী রাসেল এর মুরুব্বি মছন মিয়া এ অনাঙ্কাকিত ঘটনার জন্য ক্ষমা প্রার্থনা করেন। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু যুব পরিষদ এর কেন্দ্রীয় সাংগঠনিক মোহাম্মদ আবু ইউসুফ চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com