শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বাইপাস সড়ক থেকে চোর চক্রের ২ সদস্য আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০১৫
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ সড়কের ভাঙ্গাপুল নামক স্থান থেকে চোরাই ট্রলি ট্রাকযোগে নিয়ে যাবার সময় আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় ট্রাকসহ চোরাই ট্রলি আটক করা হয়। আটক চোররা হল সদর উপজেলার আনন্দপুর গ্রামের মৃত ইউনুস আলীর পুত্র ফজল হক (৩০) ও একই গ্রামের মৃত মোঘল মিয়ার পুত্র আব্দাল (২৫)। গত মঙ্গলবার বিকেলে উল্লেখিতরা ট্রলিটি চুরি করে নিয়ে যাবার সময় ডিবির ওসি মোক্তাদির চৌধুরীর নজরে আসলে তিনি এক অভিযানে ট্রাকসহ তাদের আটক করেন। ডিবির জিজ্ঞাসাবাদে তারা চুরির কথা স্বীকার করেছে।
এ ব্যাপারে ট্রলির মালিক বড় বহুলা গ্রামের কদ্দুছ মিয়া বাদী হয়ে আটক ২ জনসহ ৭জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। অন্যান্যা আসামীরা হচ্ছে-বড় বহুলা গ্রামের সাইদুর (২৫), অনন্দুপুর  গ্রামের নাসির (২২), সাইফুল (২৮), মোতালিব মিয়া (৩০) ও বায়িনয়াচং উপজেলার নোয়াখাল গ্রামের নূর উদ্দিন (২৭)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com