বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নবীগঞ্জের ছাত্রলীগ নেতা জাহেদ চৌধুরীর ইন্তেকাল

  • আপডেট টাইম সোমবার, ৫ অক্টোবর, ২০১৫
  • ৩৯২ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার ছালামতপুর গ্রামের সবার প্রিয় মুখ উপজেলা ছাত্রলীগ নেতা জাহেদ চৌধুরী (২৮) ইন্তেকাল করেছেন। গতকাল রবিবার দুপুরে তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর নবীগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। জাহেদ চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক ও সমবেদনা জানিয়েছেন।
তার পারিবারিক সুত্রে জানা যায়, গত শনিবার বিকালে জাহেদ চৌধুরী তার পিতা আব্দুল জলিল চৌধুরী জমাদার ও তার ভগ্নিপতিকে ডাক্তার দেখানোর জন্য সিলেট শহরে যায়। ডাক্তার দেখিয়ে তার পিতা ওই দিন রাতেই বাড়িতে চলে আসেন। কিন্তু জাহেদ চৌধুরী তার ভগ্নিপতির মেডিকেল চেকআপের রিপোর্ট আনার জন্য সিলেট শহরস্থ একটি হোটেলে রাত্রী যাপন করেন। গতকাল রবিবার বেলা ৩ টার দিকে রিপোর্ট আনার কথা ছিল। কিন্তু গতকাল দুপুর ১২ টার দিকে হঠাৎ করে জাহেদ চৌধুরী বুকে ব্যথা অনুভব করেন। সাথে সাথে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সকলের প্রিয় মূখ ছাত্রলীগের অন্যতম নেতা জাহেদ চৌধুরীর মৃত্যুর খবর নবীগঞ্জে পৌছুলে সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
জাহেদ চৌধুরীর মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে তাদের বাসায় ছুটে যান নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, প্যানেল মেয়র ছাবির আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাক আহমেদ মিলু, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম, সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক মতিউর রহমান মুন্নাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। বিকালে তার মরদেহ সিলেট থেকে নিজ বাড়ি ছালামতপুর গ্রামে নিয়ে আসলে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারনা হয়। গতকালই সন্ধ্যা সাড়ে ৬ টায় ছালামতপুরস্থ পৌর বাস টার্মিনালে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোক
এদিকে জাহেদ চৌধুরীর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভপতি আলমগীর চৌধুরী। এক শোক বার্তায় তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com