শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সদর থানার সামনে দফায় দফায় সংঘর্ষ ॥ আটক ৩

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরে উমেদনগর ও সুলতান মাহমুদপুর গ্রামের যুবকদের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পথচারিসহ অনন্ত ৫ জন আহত হয়। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করে।
জানা যায়, সুলতান মাহমুদপুর গ্রামের জিসান ও হরিপুর গ্রামের কিরনের সাথে নারী সংক্রান্ত বিষয় নিয়ে গতকাল সন্ধ্যায় কথাকাটাকাটি হয়। পরে কিরনের পক্ষ নিয়ে উমেদনগর গ্রামের কতিপয় যুবকরা ও জিসানের পক্ষ নিয়ে সুলতান মাহমুদপুর গ্রামের উশৃংখল যুবকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সংঘর্ষ ছড়িয়ে যায় শহরের আরো কিছু সংখ্যক বকাটে যুবকদের মাঝে। এক পর্যায়ে পিুর গ্রামের কিরণ নিজেকে বাচাতে হবিগঞ্জ সদর থানার প্রাঙ্গনে আশ্রয় নেয়। পরে সুলতান মাহমুদপুর গ্রামের জিসানসহ কয়েক যুবক সদর থানার প্রাঙ্গণ থেকে জিসানসহ অন্যানদের উপর হামলা চালায়। এতে উভয় পক্ষের যুবকদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় হবিগঞ্জ সদর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠি চার্জ করে ছত্রভঙ্গ করে দেয়। এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হরিপুর গ্রামের নাসির (২০), রাজনগরের শান্ত (১৯), সুলতান মাহমুদপুর গ্রামের হাসান (১৮) কে আটক করে। সংর্ঘষ চলাকালে পথচারি অনন্তপুর গ্রামের আমির হোসেনের পুত্র জাকির হোসেন (১৫) ও মোহনপুর গ্রামের আব্দুস সালামের পুত্র মেসখাত হোসেন (২২) আহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com