শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আউশকান্দিতে ত্রিমূখী সংঘর্ষ ॥ আহত ৩০

  • আপডেট টাইম সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৭৬ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ত্রি-মূখি সংর্ঘষের যাতাকলে আউশকান্দি কিবরিয়া চত্ত্বরের অদূরে বানিজ্যিক এলাকা উত্তপ্ত হয়ে উঠেছে। ঢাকা-সিলেট মহা-সড়কের আউশকান্দি জে আই সি স্যুট লিঃ গার্মেন্টেস শ্রমিক, গোপলার বাজার সিএনজি শ্রমিক ও আউশকান্দির সিএনজি শ্রমিকদের মধ্যে ত্রি-মূখি সংর্ঘষে উভয় পক্ষের মধ্যে আহত হয়েছেন অন্তত ৩০জন। খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, গতকাল রবিবার সকাল অনুমান সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহা সড়ক সংলগ্ন নবীগঞ্জ উপজেলার আউশকান্দি সিএনজি শ্রমিক ও গোপলার সিএনজি অটোরিক্সা শ্রমিকদের মধ্যে পূর্ব শত্র“তার জের ধরে আউশকান্দির সিএনজি শ্রমিক রমজান নামের ব্যক্তি গোপলার বাজারের জনৈক সিএনজি শ্রমিকের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির সৃষ্টি হয়। পরবর্তীতে আউশকান্দি কতিপয় সিএনজি শ্রমিকরা গোপলার বাজারের সিএনজি শ্রমিককে মারার জন্য জে আই সি স্যুট গার্মেন্টেস এর প্রবেশ মূখে ধাওয়া করলে গার্মেন্টেসের কর্তব্যরত সিকিউরিটি গার্মেন্টস আঙ্গিনা থেকে সরে যেতে বলা মাত্রই উত্তেজিত শ্রমিকরা সিকিউরিটি শাহ জাহানকে মারধর শুরু করলে ত্রি-মূখি সংর্ঘষে গার্মেন্টস শ্রমিক ও সিএনজি শ্রমিকদের মধ্যে সংর্ঘষ বাঁধে। এতে উভয় পক্ষের ৩০ জন আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। এ সময় দেশীয় অস্ত্র সহ ইট পাটকেলের আঘাতে গার্মেন্টেসের সাইনবোর্ড ও গ্লাস সহ বিভিন্ন ক্ষয় ক্ষতির অভিযোগ পাওয়া গেছে।
অপরদিকে আউশকান্দি সিএনজি শ্রমিকরা বলছে, অহেতুক গার্মেন্টস শ্রমিকরা ছাদের উপর থেকে ইট পাটকেল ছুড়লে এতে সংর্ঘষ বেঁেধ যায়।
এ ব্যাপারে আউশকান্দি সিএনজি শ্রমিক নেতা খালেদ আহমদ জজ ও দিলশাদ মিয়া জানান, আমরা ঘটনাস্থলে ছিলাম না। তবে যতটুকু জেনেছি গার্মেন্টস শ্রমিকরা বিনা কারণেই আমাদের শ্রমিকদের উপর হামলা করে।
এ ব্যাপারে জে আই সি স্যুট এর কর্মকর্তা মোশাহিদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সিএনজি শ্রমিকরা আমাদের গার্মেন্টেস এর গেইটের সামনে মারামারি শুরু করলে আমাদের সিকিউরিটিগার্ড তাদেরকে গেইটের সামন থেকে সরে যেতে বলা মাত্রই উত্তেজিত শ্রমিকরা সিকিউরিটিকে মারধার করে গার্মেন্টেসে ইট পাটকেল ছুড়ে আমাদের ৯ জন শ্রমিককে আহত করে।
এ খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু এমপি ঘটনাস্থল পরির্দশন করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি আব্দুল বাতেন খাঁন জানান, উক্ত ঘটনার সংবাদ পেয়ে আমরা তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে কোন মামলা দায়ের হয়নি। মামলা দায়ের করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com