শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে সংবাদ সম্মেলনে অভিযোগ ॥ জাল-জালিয়াতির মাধ্যমে সম্পত্তি দখলের পায়তারা

  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৮৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বৈঠাকাল গ্রামে আলোচিত লন্ডন প্রবাসী আব্দুল গণি ও তার পরিবারের বিরুদ্ধে জাল জালিয়াতির মাধ্যমে ভুয়া ইছরাক মিয়া সেজেঁ লন্ডন পাড়ি দেয়াসহ মৃত ইছরাক মিয়ার কোটি টাকার সম্পত্তি দখলের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। উক্ত অভিযোগ করেন মৃত ইছরাক মিয়ার নাতি কুর্শি ইউপির মোতাজিলপুর গ্রামের মোঃ সাদিক মিয়া। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উক্ত অভিযোগ করেন। এ সময় মৃত ইছরাক মিয়ার ছেলে ও মেয়েরা উপস্থিত ছিলেন।
মোঃ সাদিক মিয়া এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীসহ আইন প্রয়োগকারী সংস্থার নিকট প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য  আকুল আবেদন জানান। পাশাপাশি প্রতারক আব্দুল গনির পাসর্পোট জব্দ করলেই জাল জালিয়াতির তথ্য বের হয়ে আসবে বলেও তিনি দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com