বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুনারুঘাটে যৌতুকের জন্য প্রবাসী স্বামীর নির্যাতনে গৃহবধু হাসপাতালে

  • আপডেট টাইম শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪২১ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের বড়াব্দা কোনাগাঁও গ্রামের ডুবাই প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী গৃহবধু পারভিন আক্তার (২৫)কে যৌতুকের জন্য বেদড়ক মারপিটি করে। এ সময় গৃহবধুর গলায় গামছা দিয়ে পেছিয়ে হত্যার চেষ্টা করে বলে জানান আহত স্ত্রী।
জানা যায়, গত বুধবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে ডুবাই প্রবাসী স্বামী কামালের নিজ বাড়িতে। আহত পারভিন আক্তারের আত্মচিৎকার শুনে আশপাশের লোকজনরা এগিয়ে এসে স্বামীর কবল থেকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরে স্থানীয়রা তাকে চুনারুঘাট হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করে। এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্ত্রী পারভিন আক্তারকে তার স্বামী কামাল মিয়া ২য় বিবাহ করার অনুমতি চাচ্ছিল। সে ২য় বিয়ের অনুমতি না দেয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন করে আসছে। সে তার স্বামীকে যৌতুকের টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ও ২য় বিবাহের অনুমতি না দেয়াতে তার স্বামী বাড়িতে এসে স্ত্রীর সাথে এক পর্যায়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে পাষন্ড স্বামী কামাল মিয়া উত্তেজিত হয়ে তার তাকে ঘরের ভিতরে হাত পা বেঁধে অমানুষিক নির্যাতন করে ও গামছা দিয়ে পারভিন আক্তারের গলায় পেছিয়ে হত্যার চেষ্টা করে। হাসপাতালে সাংবাদিকদের তার স্বামীর নির্যাতনের কথা জানান। আহত পারভিন আক্তার সুবিচার পাওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com