শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে মেম্বারের বিরুদ্ধে প্রতিবন্ধির ভাতার টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০১৫
  • ৩৮৪ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে এক মেম্বারের বিরুদ্ধে প্রতিবন্ধীর ভাতার টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। প্রতিবন্ধি মহিলা হলেন-নবীগঞ্জ সদর ইউনিয়নের বারৈকান্দি গ্রামের মায়ারুন বেগম। অভিযুক্ত হলেন-নবীগঞ্জ সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার সাজিদুর রহমান।
এ ব্যাপারে গত বুধবার নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে মায়ারুন বেগমের মা মাত্তা বেগম লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত রবিবার দুপুরে মায়ারুনের মা মাত্ত বেগমকে মেম্বার সাজিদুর রহমান খবর দেন যে, ওই দিন সোনালী ব্যাংক শাখা থেকে তার মেয়েকে প্রতিবন্ধি ভাতা দেয়া হবে। মেম্বারের তথ্য মতে মাত্তা বেগম তার মেয়ে মায়ারুকে সাথে নিয়ে ব্যাংক থেকে ৬ হাজার টাকা উত্তোলন করে নিচে আসার পর মেম্বার সাজিদুর রহমান টাকাগুলো গুনে দেয়ার কথা বলে তার হাতে নিয়ে নেন। পরে মাত্তা বেগমকে ৫শ টাকা দিয়ে বাকী ৫হাজার ৫শত টাকা তার  পকেট নিয়ে চলে যান। এ সময় মাত্তা বেগম জানতে চাইলে মেম্বার বলেন, সরকারী প্রতিবন্ধি লিষ্টে মায়ারুনের নাম ঢুকাতে এ পরিমাণ টাকা তার খরচ হয়েছিল। এ সময় মেম্বারের হাত পায়ে ধরে আরো ৫শ টাকা উদ্ধার করেন মাত্তা বেগম। মেম্বার ওই টাকার ব্যাপারের কারো সাথে কথা বলতে নিষেধ দিয়েছেন। অন্যথায় প্রতিবন্ধী তালিকা থেকে মায়ারুনের নাম কেটে দেয়া হবে বলে মেম্বার হুমকি দেন। ঘটনাটি মাত্তা বেগম গ্রামের মরুব্বীদের সাথে আলাপ করলে তারা তাদের পরামর্শক্রমে সোমবারে স্থানীয় চেয়ারম্যানের নিকট বিচার প্রার্থী হলে চেয়ারম্যান স্থানীয় মুরুব্বীদের সাথে এ বিষয় নিয়ে ফোন আলাপ করেন। তারা এ নিয়ে আলাপ করলে মেম্বার সাজিদুর তার কোন সঠিক উত্তর দেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com